1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ বঙ্গবন্ধু নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এদেশ স্বাধীন করেছেন- শিল্পমন্ত্রী নববর্ষ নিয়ে ফেসবুকে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা বিএনপি সত্যিই ভারতীয় পণ্য বর্জন করতে পারে কি না- প্রধানমন্ত্রী

রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

  • সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১৯৬

মাহাবুব আলম, রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমির খেলোয়াড়দের মাঝে ১৮ সেট ট্র্যাক স্যুট ও জার্সি বিতরণ করা হয়েছে। শনিবার ২৩ অক্টোবর বিকেলে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে হরিপুর শিক্ষা কর্মকর্তা ও অগ্রণী ব্যাংক কর্মকর্তা অসিত কুমার মন্ডলের সৌজন্যে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় খেলোয়াড়রা ছাড়াও একাডেমির প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা ও সাধারণ সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান, শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রভাষক মাহমুদুল হাসান সোহাগ ও কোর্চ মানিক হোসেন প্রমুখ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা একাডেমির উত্তরোত্তর সাফল্য কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪