1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

নলছিটিতে ৩ জেলেকে কারাদন্ড, ১২ হাজার মিটার জাল ও ইলিশ জব্দ

  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৭৮

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধিঃ


ঝালকাঠির নলছিটিতে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে সুগন্ধা নদীতে মা ইলিশ মাছ ধরার অপরাধে ৩ জেলেকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৩ অক্টোবার) সকালে সুগন্ধার নদীর বিভিন্ন পয়েন্টে মৎস্য, উপজেলা প্রশাসন ও থানা পুলিশ অভিযান চালিয়ে এদের আটক করেন। এ সময় ১২ হাজার মিটার কারেন্ট ও ৪ কেজি মা ইলিশ জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুম্পা সিকদার মোবাইল কোর্টের মাধ্যমে আটকৃত প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।দন্ডিতরা হলেন কাঠিপাড়া গ্রামের লিটন চৌকিদার, সজিব মিয়া ও ফেরীঘাট এলাকার অনিল চন্দ্র মালো। অভিযানে উদ্ধার হওয়া ১২ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে দেয়া হয় এবং ৪ কেজি মা ইলিশ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪