1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

নলছিটিতে ৩ জেলেকে কারাদন্ড, ১২ হাজার মিটার জাল ও ইলিশ জব্দ

  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধিঃ


ঝালকাঠির নলছিটিতে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে সুগন্ধা নদীতে মা ইলিশ মাছ ধরার অপরাধে ৩ জেলেকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৩ অক্টোবার) সকালে সুগন্ধার নদীর বিভিন্ন পয়েন্টে মৎস্য, উপজেলা প্রশাসন ও থানা পুলিশ অভিযান চালিয়ে এদের আটক করেন। এ সময় ১২ হাজার মিটার কারেন্ট ও ৪ কেজি মা ইলিশ জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুম্পা সিকদার মোবাইল কোর্টের মাধ্যমে আটকৃত প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।দন্ডিতরা হলেন কাঠিপাড়া গ্রামের লিটন চৌকিদার, সজিব মিয়া ও ফেরীঘাট এলাকার অনিল চন্দ্র মালো। অভিযানে উদ্ধার হওয়া ১২ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে দেয়া হয় এবং ৪ কেজি মা ইলিশ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪