1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

সখীপুরে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর মিলন মেলা ও নৌকা ভ্রমণ

  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৪০

বাদল হোসাইন সখীপুর টাংগাইল প্রতিনিধিঃ-

টাংগাইলের সখীপুর মুক্তিযোদ্ধা সংসদ এর অঙ্গসংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর মিলন মেলা ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১অক্টোবর)বিকেল ৩টায় বহেড়াতৈল বাজারে মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে সম্মিলিত হয়ে নকিল বিলে নৌকা নিয়ে ঘুরাঘুরি শেষে আবার বহেড়াতৈল ফিরে আসেন।
সরেজমিনে দেখা যায়, মুক্তিযোদ্ধা সংসদ এর একমাত্র অঙ্গসংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আয়োজনে মুক্তিযোদ্ধার সন্তানদের মিলন মেলা ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। যাহা কিনা স্বাধীনতার ৫০ বছরের ইতিহাসে এরকম মুক্তিযোদ্ধার সন্তানদের মিলন মেলা সখীপুরে আর দেখা যায় নি।বহেড়াতৈল বাজার মুক্তিযোদ্ধাদের স্মৃতি স্তম্ভে সকল মুক্তিযোদ্ধার সন্তানদের সম্মিলিতভাবে ছবি তুলা, নৌকায় চড়ে নকিল বিলের মাঝখানে খাওয়াদাওয়া শেষে বাংলাদের স্বাধীনতার ইতিহাস নিয়ে আলোচনা করেন তারা।
সে সময় উপস্থিত ছিলেন, বাসাইল-সখীপুরের সাবেক সাংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাবেক আহবায়ক অনুপম শাহজাহান জয়,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সন্মানিত সদস্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি হারুন আজাদ, সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ সহ সকল ইউনিট এর সভাপতি ও সাধারণ সম্পাদক আহ্বায়ক, যুগ্ম আহবায়ক সহ সদস্য বৃন্দগণ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি হারুন আজাদ ও সাধারণ সম্পাদক কামরুল হাসান আজাদ বলেন,মুক্তিযোদ্ধারা জাতির বিবেক, জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের সন্তান হয়ে আমরাও দেশ গঠনে ভূমিকা রাখতে চাই।বাংলাদেশের আনাচে কানাচে এখনো মুক্তিযোদ্ধারা অবহেলিত ও হামলার শিকার। পাকিস্তানি পেত আত্মাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো ইনশাআল্লাহ।
সাবেক সাংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক অনুপম শাহজাহান জয় বলেন, সত্যি আমি অনেক আনন্দিত এই রকম একটা অনুষ্ঠানের আয়োজন করার জন্য। ”জাতির শ্রেষ্ঠ সন্তান” মুক্তিযোদ্ধাদের সন্তান আমরা দেশের প্রতি দেশের মানুষের প্রতি আমাদের অনেক দায়িত্ব। আমরাও জাতির ক্লান্তি লগ্নে পাশে থাকবো।পরিশেষ তিনি আরো বলেন আমার প্রিয় বাসাইল সখীপুরের মানুষের পাশে আমি আজীবন থাকতে চাই।আমার বাবার স্বপ্ন বাস্তবায়ন করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪