1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

সিংগাইরে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, শিশুসহ আহত-২

  • সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৩

সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:


সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে প্রাইভেটকার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক
মোশারফ হোসেন (৪৫) নামের এক ব্যক্তি
নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মোটরসাইকেলের পিছনে থাকা শিশুসহ স্ত্রী।
শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে হেমায়েত-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের বাড়ী মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকায় তিনি আবদুর রাজ্জাকের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানান, ঢাকা থেকে মোটরসাইকেল (মেট্রো-হ৬০-৪১২৯) যোগে মোশাররফ হোসেন মানিকগঞ্জ বাড়ীতে যাওয়ার পথে জায়গীর এলাকায় ব্রীজে পৌছায়। এ সময় সিংগাইর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ ১৯-৪৮৭৭) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাজ্জাক মারা যায়। এ সময় দ্রুতগতিতে প্রাইভেটকারটি ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ধল্লা পুলিশ ফাড়ি থেকে প্রাইভেটকার চালক শাহিন কে আটক করে।
সিংগাইর থানার পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয়রা আহত ৪ বছরের শিশু ও স্ত্রীকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, নিহতের লাশ উদ্ধার করে সনাক্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪