1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিকে ফোন করে প্রাণনাশের হুমকি গাজীপুরে বাড়ির উঠানে ১০০ বছরের পুরনো গুপ্তধন! ৫১ তম ‘কোর্স ফর রোভার মেট’ ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের ব্যবস্থাপনায় শুরু মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া, এরা ছাত্রলীগ ,দাবি ছাত্রদলের গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ উদ্ধার করল বিকাশে খোয়া যাওয়া টাকা ‘বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে’ কুবিতে ‘ছায়া জাতিসংঘ সংস্থা’র নতুন কমিটি গঠন আত্রাই ছোট নদীতে বালু উত্তোলন অব্যাহত প্রশাসন নীরব সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবীতে অর্ধ শতাধিক গ্রামের মানুষের মানববন্ধন গাইবান্ধায় জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

পাংশায় মনির কসমেটিক্সের নকল পণ্য বিক্রয়ের দায়ে ৫০ হাজার টাকা জড়িমানা

  • সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১

-শামিম বিশ্বাস রাজবাড়ীঃ-

রাজবাড়ীর পাংশায় জেলা ভোক্তা অধিকারের ভ্রাম্যমান আদালত মঙ্গলবার এক অভিযান চালিয়ে মনির কসমেটিক্স এর মালিক মনিরকে নকল পন্য বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জড়িমানা করছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারি জেলা ভোক্তা অধিকার এর সহকারি পরিচালক মোঃ শরিফুল ইসলাম। বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (১৪ সেপ্টেম্বর) পাংশা মনির কসমেটিক্স এর মালিক মনিরের পাংশা সরদার বাস ষ্ট্যান্ডের পার্শে নিজ বাড়ির গোডাউনে এক অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখান থেকে ৭৯০ পিস নকল দুলহান কেশ তেল ইউনিভার্সাল কোম্পানির ১৭৫ পিস যৌন উত্তেজক জিনজেন সিরাপ ও ১৩২০০ পিস টেষ্টি স্যালাইন। জব্দ করা হয়। নকল দুলহান কেশ তেল সংরক্ষন ও বিক্রয়ের দায়ে ভোক্তা অধিকার আইনের ৪১ ধারায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উৎসুক জনতাদের কেও কেও বলেন, শুনেছি মনির নকল ক্রিম তৈরি করে বিক্রি করে। এখন দেখছি মনিরের কব্জায় ভেজাল পন্যের ছড়াছড়ি।

এবিষয়ে মনির কসমেটিক্সের মালিক মনিরের কাছে জানতে চাইলে তিনি তার সকল পন্য বৈধ বলে দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪