1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

হরিরামপুরে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

  • সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৮

সায়েম খান, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

মানিকগঞ্জের হরিরামপুরের দুর্গম চরাঞ্চল আজিমনগর ও লেছড়াগঞ্জ ইউনিয়নে কর্মহীন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে জেলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপলক্ষে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে দুর্গম চরাঞ্চল লেছড়াগঞ্জ ইউনিয়নের নটাখোলায় বীরমুক্তিযোদ্ধা কলেজ প্রাঙ্গণে ২টি ইউনিয়নের প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. গোলাম মহীউদ্দীন।

বিতরণ অনুষ্ঠানে লেছড়াগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হোসেন ইমাম সোনামিয়ার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন৷ হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলীমুজ্জামান মুরাদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, হরিরামপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ হাসান ইমাম বাবু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মহিদুর রহমান মহিদ, দিলীপ রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা পিয়াস চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম উজ্জ্বল ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন মির্জা প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪