1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

উখিয়ায় বিজিবির সাথে বন্দুক যুদ্ধে এক মাদক কারবারি নিহত

  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭

এফ.করিম,উখিয়া থেকে।

কক্সবাজারের উখিয়া উপজেলার পূর্ব সীমান্তে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)’র সাথে বন্দুকযুদ্ধে এক ইয়াবাকারবারী নিহত হয়েছে।

রোববার (১২ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে কক্সবাজার ৩৪ বিজিবির রেজু আমতলী ক্যাম্পের বিজিবি’র সাথে এ ঘটনা ঘটে।

বন্দুক যুদ্ধে নিহত মাদক কারবারি হল মোঃশাহজাহান (২৮)। সে উপজেলার রাজাপালং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ডেইল পাড়া গ্রামের ছৈয়দ নুরের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ বলেন, ভোরে উখিয়ার রেজুআমতলী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান প্রবেশ করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সীমান্তে টহল জোরদার করে। এমতাবস্হায় বিজিবি সদস্যরা ৪-৫ জনের একটি দলকে মায়ানমার সীমান্ত দিয়ে বাংলাদেশ সীমানায় প্রবেশ করতে দেখলে তাদেরকে থামানোর সংকেত দেয়। কিন্তু তারা বিজিবি’র অবস্থান টের পেয়ে বিজিবিকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলে ও ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ইয়াবা কারবারি শাহজাহানের মরদেহ, তার কাছে থাকা অবৈধ অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও ইয়াবা পাচারের অন্তত ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪