1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

জীবননগর হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর দিলো “সংযোগ”।

  • সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮১

এ.কে.এম.মুজাহিদুল ইসলাম,চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ঃ-


বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারের নিকট অক্সিজেন কন্সেন্ট্রটরটি হস্তান্তর করে।

এছাড়াও এর আগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দু’টি, দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অক্সিজেন কন্সেন্ট্রেটর উপহার প্রদান করেছে সংগঠনটি।

জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম ,জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত, জীবননগর পৌরসভা মেয়র রফিকুল ইসলাম। সংযোগের চুয়াডাঙ্গা জেলা সমন্বয়ক শাহরিয়ার সিয়াম সহ সংযোগের চুয়াডাঙ্গা জেলা হাবের সদস্য আসিমুজ্জামান, আল রোমাজ রাজন, মুজতাহীদ আবীর, নাঈম, সোহাগ, আশিক, সায়েম সহ অনেকে উপস্থিত ছিলো।

সংযোগের কার্যক্রম সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম বলেন, সংযোগের কার্যক্রম মানবিক এবং প্রশংসনীয়। বর্তমানে পরিস্থিতিতে মানুষের মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে তখনই সংযোগ অত্যান্ত প্রশংনীয় ভুমিকা পালন করছে।

অক্সিজেন কনসেন্ট্রেটর যা বাতাস থেকে অক্সিজেন ঘনীভূত করে প্রতি মিনিটে ৫ লিটার করে অক্সিজেন ডেলিভারি দেয়।সিলিন্ডারের মতো বার বার রিফিল করা লাগে না।মেশিনটা সচল রাখলে প্রতি মিনিটে ৫ লিটার করে অফুরন্ত অক্সিজেন পাওয়া সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪