1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক র‌্যাবের উপর দেয়া যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার হচ্ছে না

কুমিল্লার দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড ১০ দোকান পুড়ে ছাই, ১ কোটি টাকার ক্ষতি

  • সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৫৯

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার দেবীদ্বার উপজেলার এলাহাবাদ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক এক কোটি টাকার ক্ষতি হয়েছে। সোমবার দিবাগত রাত দেড়টায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে মুরাদনগর উপজেলা ফায়ার সার্ভিস এবং পাশ্ববর্তি উপজেলা বুড়িচং ও চান্দিনা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দীর্ঘ ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। তবে বাজারের গলির পুর্ব পাশের দোকান থেকে আগুনের সূত্রপাত বলে জানা যায়।

মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অগ্নিনির্বাপন লিডার আবদুর রব বলেন, প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনি। ধারনা করছি, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

ব্যবসায়ী প্রবাসী বাবুল মিয়া বলেন, গত সোমবার রাত ৮টায় দোকান বন্ধ করে বাসায় চলে যাই। রাত দেড়টার দিকে মসজিদের মাইকে আগুন লাগার সংবাদ শুনে বাজরে এসে দেখি আগুন লেগেছে। আমার হার্ডওয়ার ও ফার্নিচারের দুটি দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। সব শেষ! আমার এখন পথে বসার উপক্রম।

আগুনে ক্ষতিগ্রস্ত নজরুল ইসলাম বলেন, ব্রাক ব্যাংক থেকে ১০ লাখ টাকা ঋন নিয়ে হার্ডওয়্যারের দোকান দিয়েলিাম। দোকানের আয় দিয়ে পরিবারের খরচ চলতো। রাতে পাহারাদার কবিরের মোবাইল ফোনে আগুনের সংবাদ শুনে বাজারে এসে দেখি আমার দোকানের ১৫/১৬ লাখ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এখন আমার পথে বসা ছাড়া আর কোন উপায় নাই।

এলাহাবাদ বাজার কমিটির সভাপতি সিরাজুল ইসলাম মুন্সী বলেন, ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষনে ১০ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ এ অগ্নিকান্ডে ব্যবসায়ীদের প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাড়াঁনোর জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪