1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

নেত্রকোণার কলমাকান্দায় ৫৪ লাখ টাকার কাপড় আটক

  • সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৭০


মোঃ রেজাউল হাসান সুমন, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ


নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা আটক করেছে বিজিবি।

আজ শনিবার মধ্যরাতে সীমান্তবর্তী উপজেলার ফুলবাড়ি নামক স্থান থেকে এই মালামাল জব্দ করা হয়।

এ সময় ভারতীয় জর্জেট শাড়ি ১৫৫ পিস, জেন্টস্ টি শার্ট ৩০ পিস, থ্রি পিস ৪১ পিস, জর্জেট চুমকি দিয়ে কাজ করা ওড়না ৭৪ পিস, প্রিন্টের ওড়না ১০ পিস, এম্বোটারি করা থ্রি পিস ১৪৩ পিস, লেহেঙ্গা ১৫২ পিস, গিতিকা থ্রি পিস ৩ পিস, ভারতীয় ওয়ান পিস ৪ পিস, ওড়না (বড়) ১৬৩ পিস, সুতি কাপড় ১৩ পিস, পিয়ানি শাড়ি ৫০৬ পিস, শানজানা শাড়ি ৩২ পিস, সুতি শাড়ি ৬৯ পিস, হাতে কাজ করা শাড়ি ৫ পিস ও জামদানী শাড়ি ২৯ পিস জব্দ করে বিজিবি। যার আনুমানিক মূল্য ৫৪ লক্ষ ২ হাজার ৯ শত টাকা।

নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক এ এস এম জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল শুক্রবার মধ্যরাতে কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেংগুরা বিওপির সুবেদার মো: শাহজাহান মৃধার নেতৃত্বে ১৩ সদস্যের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল বিজিবি।

পরে সীমান্ত পিলার ১১৭২ থেকে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলবাড়ি এলাকা চোরাকারবারীদের ধাওয়া করলে মালামাল ফেলে পালিয়ে যায়।

এ সময় এই মালামাল জব্দ করে তবে কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি বলেও জানায় বিজিবি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪