1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

বরগুনায় নানা বাড়িতে বেড়াতে এসে স্কুল ছাত্রী ধর্ষিত,অভিযুক্ত গ্রেফতার!

  • সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৩৪


মোঃ হুমায়ুন কবির ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের বৈকালিন বাজার নামক স্থানে নানা বাড়িতে বেড়াতে এসে ১০ম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগে রাব্বি নামের এক কিশোরকে গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ।
অভিযুক্ত রাব্বি ঐ একই ইউনিয়নের পাকুগাছিয়া গ্রামের আঃ হক মিয়ার এর ছেলে।
ভুক্তভোগী কিশোরী বলেন, অভিযুক্ত রাব্বির সাথে তার (ভুক্তভোগী স্কুলছাত্রী কিশোরীর) দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। গতকাল (২৬ আগষ্ট বৃহস্পতিবার) ভুক্তভোগী স্কুলছাত্রী ঐ কিশোরী বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের বৈকালিন বাজারস্থ তার নানাবাড়িতে বেড়াতে আসে। তার (ভুক্তভোগী স্কুলছাত্রী কিশোরী) বেড়াতে আসার খবর জানতে পেরে রাত ৩টার দিকে ফোন করে বাহিরে আসতে বলে অভিযুক্ত রাব্বি। ভুক্তভোগী ঐ স্কুলছাত্রী অভিযুক্ত রাব্বির কথায় সরল বিশ্বাসে তার (ভুক্তভোগী স্কুলছাত্রী) নানার ঘরের বাহিরে এসে কথা বলে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে তার সেলোয়ার পড়ার সময় অভিযুক্ত রাব্বি ভুক্তভোগী ঐ কিশোরীকে তার স্যালোয়ার পড়তে না দিয়ে জোরপূর্বক ২ বার ধর্ষণ করে।
ভুক্তভোগী কিশোরীর নিকট আত্মীয় ও এলাকাবাসী বলেন, রাত ৩টার দিকে একটি মোটরসাইকেল ভুক্তভোগী ঐ কিশোরীর নানার বাড়ির সামনে থামলে আমাদের সন্দেহ হলে আমরা সামনে এগিয়ে গেলে ঐ স্কুল ছাত্রী কিশোরীকে ধর্ষণের সময় আমরা অভিযুক্ত রাব্বিকে হাতনাতে আটক করে ৯৯৯ এ ফোন করে পুলিশে খবর দেই। সকালে পুলিশ এসে অভিযুক্ত রাব্বিকে আটক করে বরগুনা থানায় নিয়ে যায়।
বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তারিকুল ইসলাম বলেন, ৯৯৯ এর ফোন পেয়ে আমাদের পুলিশের একটি চৌকষ টিম এসআই দিবাকরের নেতৃত্বে ঘটনাস্থল বৈকালিন বাজারে পাঠাই, ঘটনাস্থল থেকে অভিযুক্ত রাব্বিকে আটক করা হয়েছে।তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪