1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

ফুলবাড়ীতে প্রত্যন্ত চরাঞ্চলে ফুটবলে স্পোর্টস কমিউনিটির ব্যতিক্রম উদ্যোগ

  • সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৫৯

বিপুল মিয়া, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

ভারতীয় সীমান্ত ঘেঁষা ধরলা বেষ্টিত উত্তরের জনপদ ফুলবাড়ী উপজেলা। উপজেলার ছয়টি ইউনিয়নের পাঁচটি ইউনিয়ন ছুয়ে প্রবাহিত হচ্ছে ধরলা। নদী অববাহিকার প্রত্যন্ত চরাঞ্চলের বসবাসকারীরা উপজেলার অন্যান্য অঞ্চলের মানুষের থেকে সবদিক দিয়ে বরাবরই পিছিয়ে। খেলাধূলাতেও তার ব্যতিক্রম নয়। খেলার সামগ্রী ও পৃষ্ঠপোষকতার অভাবে এ অঞ্চলের কিশোর-কিশোরীরা ক্রীড়া বিমূখ। তবে উপজেলার সর্বত্রই ক্রীড়ার প্রসারে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন।

উপজেলার চরাঞ্চল গুলোতে ক্রীড়ার প্রসার ঘটাতে কাজ করছে স্পোর্টস কমিউনিটি ফুলবাড়ী। সংগঠনটির সার্বিক সহযোগিতায় উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের প্রত্যন্ত চরাঞ্চল খোচাবাড়ীতেও চলছে ফুটবল নিয়ে মাতামাতি।
আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি কাপ মিনিবার ফুটবল লীগের । ফুটবল লীগের আয়োজনের জন্য উপজেলা স্পোর্টস কমিউনিটির পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী ও আর্থিক সহযোগিতা করা হচ্ছে। চরাঞ্চলে ফুটবললীগ আয়োজনের ফলে যেমন খেলোয়াড়দের খেলার মানোন্নয়ন হচ্ছে তেমনি বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক মাঠে বসে খেলা উপভোগ করেছেন।

বেলাল ফুটবল একাডেমির আয়োজনে খোচাবাড়ী মোস্তাকিয়া দাখিল মাদ্রাসা মাঠে শুক্রবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ফুটবল লীগের শুভ উদ্বোধন করা হয়েছে। এসময় স্পোর্টস কমিউনিটির পক্ষে উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান আরিফ, এস আর বাপ্পি( জেলা প্রশাসক কার্যালয়ের সদস্য), বেলাল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা বেলাল হোসেন, সভাপতি, মাইনুল ইসলাম মৃদুল, ব্যবস্থাপনা পরিচালক
অ্যাচিভমেন্ট জব প্রোগ্রাম, কুড়িগ্রাম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪