1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

গুরুদাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ খাদে ২ নারীসহ ৬ জনের মৃত্যু

  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১২৬

রাশিদুল ইসলাম,গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের গুরুদাসপুরে বনপাড়া থেকে ঢাকা গামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ নারীসহ ৬ জনের মৃত্যু হয়েছে।

আজ রোববার (৮ আগস্ট) দুপুর দুইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলা অংশের কাছিকাটা এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ৭ জন।

আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুপুর আড়াইটার দিকে লাশগুলো উদ্ধার করেছে গুরুদাসপুরের ফায়ার সার্ভিস। পরে লাশগুলো বনপাড়া হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মোজাফফর হোসেন জানান, নিহতদের মধ্যে মেহেরপুরের গাংনি উপজেলার সাহারবাতি গ্রামের জাহাননবীর ছেলে জসিম উদ্দিন (৩৫), টাঙ্গাইল সদর উপজেলার সরাতৈল গ্রামের মতিয়ার রহমানের ছেলে আল মামুন (৩২), দৌলতপুর উপজেলার সিলেটনগর গ্রামের মিহারুলের ছেলে শহিদুল ইসলামের (৩২) পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এছাড়া ২ নারীসহ নিহত ৩ জনের পরিচয় পাওয়া যায়নি। নিহতদের সকলের পরিচয় পাওয়া গেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

ওসি জানান, করোনায় পরিবহণ ব্যবস্থা না থাকায় আন্তত ১৫ জন যাত্রী নিয়ে একটি পিকআপ ((ঢাকা মেট্রো- এন এ-১৭-৮৪৩৫) বড়াইগ্রামের বনপাড়া থেকে ঢাকা উদ্দেশ্যে রওনা দেয় দুপুর দেড়টার দিকে। পরিবহন না থাকায় ওই পিকআপে চেপে ঢাকায় কাজের উদ্দেশ্যে যাচ্ছিলেন এসব যাত্রীরা।

এরমধ্যে গুরুদাসপুরের তানজিলা তার স্বামী ও শিশু সন্তান নিয়ে টাঙ্গাইলে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। গুরুত্বর আহত তানজিলা ও তার শিশু সন্তান বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও সংকটাপন্ন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, অধিক বৃষ্টিপাতের কারণে কাছিকাটা এলাকায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের জলাবদ্ধ ফসলের খেতে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ২ নারীসহ ৫ জন মারা যান। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরো ১ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪