1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

গাইবান্ধায় সংঘর্ষ থামাতে গিয়ে আনসার সদস্য নিহত

  • সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১২৩

মো : আতিকুর রহমান আতিক,গাইবান্ধা :

গাইবান্ধার পলাশবাড়ীতে জমি চাষ করাকে কেন্দ্র করে সংঘর্ষে ছামিউল ইসলাম (৪০ ) নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরো ৫ জন।

শুক্রবার (৬ আগস্ট) রাতে উপজেলার বেতকাপা ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছামিউল ইসলাম মোস্তফাপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ ওসি মাসুদ রানা বলেন, গতকাল শুক্রবার (৬ আগস্ট) বিকেলে জমি চাষ করাকে কেন্দ্র করে মোস্তফাপুর গ্রামের রেজাউল ইসলাম ও সাগর মিয়ার মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।
সেই রাতেই দু’পক্ষ ধারালো অস্ত্র ও লাঠিশোঠা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় আনছার সদস্য ছামিউল ইসলাম সংঘর্ষ থামাতে গেলে রেজাউল ইসলামের লোকজন ছামিউল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।
এতে ছামিউলসহ গুরুতর আহত শাহানুর বেগম, সাগর মিয়া, সাইদার মিয়া, মর্জিনা বেগম, আতোয়ার ও সফি মিয়াকে প্রথমে পলাশবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে ছামিউল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৭ আগষ্ট সকাল ৯ টার দিকে চিৎিসাধীন অবস্থায় ছামিউল ইসলামের মৃত্যু হয়।

এ ঘটনায় সাগর মিয়ার পক্ষ থেকে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হলে পুলিশ তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪