1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ উদ্ধার করল বিকাশে খোয়া যাওয়া টাকা ‘বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে’ কুবিতে ‘ছায়া জাতিসংঘ সংস্থা’র নতুন কমিটি গঠন আত্রাই ছোট নদীতে বালু উত্তোলন অব্যাহত প্রশাসন নীরব সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবীতে অর্ধ শতাধিক গ্রামের মানুষের মানববন্ধন গাইবান্ধায় জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ নওগাঁয় ফেন্সিডিল সহ যুবকে আটক করেছে ডিবি পুলিশ নালিতাবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে বাল্যবিবাহ বন্ধ বরের তিন মাসের জেল বাংলাদেশ ছাএলীগ জামালপুর শহর শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত খুলছে শাহাজালাল ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যাল , বাড়ানো হবে নিরাপত্তা-নজরদারি

বন্দরনগরীতে ভোররাত হতে প্রবল বর্ষণ বিপর্যস্ত জনজীবন, পানিবন্দি বিভিন্ন এলাকার বাসিন্দারা

  • সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪১


ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:


বন্দরনগরী চট্টগ্রামে সোমবার ভোররাত হতে সকাল অব্দি থেমে থেমে প্রবল বর্ষণে প্লাবিত হয়েছে চট্টগ্রামের পশ্চিম বাকলিয়া, চকবাজার শুলক বহর, বাহাদ্দারহাট, চাক্তাই সহ একাধিক নিচু এলাকা।
সরেজমিন ঘুরে দেখা যায় রাতভর প্রবল বর্ষণে খালের পানি উপঁচে পড়ে রাস্তার সঙ্গে একাকার। জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে একাধিক এলাকায়। এই সময় বাসিন্দারা ঘর ও দোকানপাট থেকে পানি নিষ্কাশন করতে দেখা যায়।
পানিবন্দি হয়ে পড়া ভুক্তভোগী এলাকাবাসীরা জানান চাক্তাই খালের মুখ খুলে না দেওয়াই চকবাজার, পশ্চিম বাকলিয়া খালপাড় এলাকা দিয়ে বয়ে যাওয়া খাল টির পানি উপঁচে পড়ে রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে, পানিবন্দি হয়ে পড়েছে স্থানীয় এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪