1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিয়ে দিতে রাজি না হওয়ায় বিদ্যুতের উঁচু টাওয়ারে প্রেমিক অবস্থান

  • সময় : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২২০

নারায়ণগঞ্জে প্রেমিকার সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় বাবা-মা’র সাথে অভিমান করে আত্মহত্যা করতে বিদ্যুতের উঁচু টাওয়ারের প্রায় ৬০ ফুট উপরে উঠে অবস্থান নিয়েছে প্রেমিক। পরে প্রেমিকার সাথে বিয়ে দেওয়াসহ নানা ধরনের শর্তে প্রায় আড়াই ঘন্টা পর ওই প্রেমিক পুরুষকে অক্ষত নিচে নামিয়ে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিস, পুলিশ ও পরিবারের সদস্যরা।

শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডস্থ সুমিলপাড়া এলাকায় সিনেমার অবিকল এ ঘটনাটি ঘটে। প্রেমিক বিপ্লবের এমন কান্ড দেখে আশেপাশের কয়েকশত লোক জড়ো হয়। প্রায় আড়াই ঘন্টা পর তাকে উদ্ধার করতে সক্ষম হলে আশেপাশে অবস্থান নেওয়া জনগণ উল্লাশিত হয়ে উঠে করতালি দিয়ে কিছু সময় উদযাপন করে। উদ্ধার হওয়ার পূর্বের আড়াই ঘন্টা উপস্থিত জনগণের মধ্যে আতঙ্ক এবং উদ্বিগ্নতার ছাপ প্রস্ফুটিত ছিল।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কয়েক হাজার বিদ্যুতের কেবল পরিবাহী ঐ টাওয়ারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডস্থ আদমজী বিহারী ক্যাম্পের বাসীন্দা বিপ্লব নামে এক যুবক অনেক উঁচুতে উঠে অবস্থান নেয়। পাশেই দড়ি বেধে ফাঁসি দেওয়ার প্রস্তুতি নিয়ে রেছেখে সে। ফায়ার সার্ভিসের কর্মকর্তা, পুলিশ ও পরিবারের সদস্যদের অনেক অনুরোধেও নিচে নামতে রাজি হচ্ছিলনা বিপ্লব। অনেক শর্তের চেষ্টায় প্রায় দুই ঘন্টা পর বিহারী ক্যাম্পের গুলু মেম্বারের কথায় কিছুটা নিচে নেমে এলে আশেপাশের লোকজনের চিৎকারে এবং তাকে নিচে নামিয়ে আনতে ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের এগিয়ে যেতে দেখে পূণরায় সে উপরে উঠতে থাকে।

এর কিছুক্ষণ পর তার ভাইয়ের মাধ্যমে ফায়ার সার্ভিসের হ্যান্ড মাইকে কথা বলতে পূণরায় কিছুটা নিচে নেমে এলে অপর প্রান্ত দিয়ে স্থানীয় দু’জন উপরে উঠে তাকে ধরে ফেললে ফায়ার সার্ভিসের কর্মকর্তার উপরে উঠে তাকে অক্ষত নিচে নামিয়ে আনতে সক্ষম হয়।
বিপ্লবের বাবার সাথে কথা হলে তিনি জানান, তার ছেলে মাদকাসক্ত। প্রায় মাদকের টাকার জন্য ঘরে হুমকীমূলক অনেক ঘটনার সৃষ্টি করে সে। বেশ কয়েকদিন যাবৎ একই ক্যাম্পের এক যবতী মেয়েকে বিয়ে করতে আমাদের অনুমতি চায় সে। কিন্তু আমরা এতে সম্মতি না দেওয়াতে সে এই ঘটনার জন্ম দিয়েছে।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ জানান, খবর পেয়ে আমরা সহ ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে দেখি প্রায় ৬০/৭০ ফুট উপরে উঠে ঐ যুবকটি অবস্থান নিয়েছে। পরে অনেক অনুরোধে তাকে নিচে নামিয়ে আনা হয়। এসময় আশেপাশে কয়েকশত মানুষ ভীড় করে জমায়েত বাধে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪