1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

নড়াইলে ডিবি পুলিশের অভিযান দেড় কেজি গাঁজাসহ আটক এক

  • সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৭৪

মো: হাবিবুর রহমান,স্টাফ রিপোর্টার:

নড়াইল সদর থানার আউড়িয়া ইউনিয়নের বুড়িখালী গ্রাম এলাকা থেকে সেরেগুল ইসলাম সেতু (৩৬) নামে এক মাদক কারবারীকে ১ কেজি ৫০০ গ্রাম গাজা, ১টি মোটর সাইকেল ও নগদ টাকাসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ। ২৫ জুলাই (রোববার) সকাল সাড়ে ৬টায় তাকে আটক করা হয়। সেরেগুল ওই গ্রামের মৃত মিজানুর রহমান মোল্যার ছেলে।

গোয়ান্দা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ওসি সুকান্ত সাহার তত্ত্বাবধানে এস আই দেবব্রত চিন্তাপাত্র সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নড়াইল সদর থানার আউড়িয়া ইউনিয়নের বুড়িখালি গ্রামে অভিযান চালিয়ে সেরেগুল ইসলাম সেতুকে গাঁজা বিক্রি করার উদ্দেশ্যে মোটর সাইকেল (বাজাজ সিটি-১০০) যোগে যাবার সময় তার বাড়ির পাশে রাস্তার উপর থেকে মোটরসাইকেল ও নগদ ৮ হাজার টাকাসহ তাকে গ্রেফতার করেন।

এ বিষয়ে এসআই দেবব্রত চিন্তাপাত্র বলেন, আসামির বিরুদ্ধে নড়াইল সদর থানায় নিয়মিত মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন। নড়াইল জেলা পুলিশ ও ডিবি পুলিশের মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪