1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় সাংবাদিকে ফোন করে প্রাণনাশের হুমকি গাজীপুরে বাড়ির উঠানে ১০০ বছরের পুরনো গুপ্তধন! ৫১ তম ‘কোর্স ফর রোভার মেট’ ঢাকা কলেজ রোভার স্কাউট গ্রুপের ব্যবস্থাপনায় শুরু মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া, এরা ছাত্রলীগ ,দাবি ছাত্রদলের গাইবান্ধার পলাশবাড়ীতে পুলিশ উদ্ধার করল বিকাশে খোয়া যাওয়া টাকা ‘বঙ্গবন্ধুর আদর্শ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে’ কুবিতে ‘ছায়া জাতিসংঘ সংস্থা’র নতুন কমিটি গঠন আত্রাই ছোট নদীতে বালু উত্তোলন অব্যাহত প্রশাসন নীরব সুনামগঞ্জে সেতু নির্মাণের দাবীতে অর্ধ শতাধিক গ্রামের মানুষের মানববন্ধন গাইবান্ধায় জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

জীবননগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

  • সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৯১

মুতাছিন বিল্লাহ,জীবননগর অফিসঃ

ঈদের পরে বিধি নিষেধের দ্বিতীয় দিন পার করছে সীমান্তবর্তী জীবননগর  উপজেলার মানুষ। করোনা ভাইরাসের সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়ায় এই কঠিন সিন্ধান্ত নিয়েছে সরকার। আর এর ধারাবাহিকতায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে জীবননগর উপজেলা প্রশাসন। প্রশাসন কঠোর অবস্থানে থাকলেও বিধিনিষেধ অমান্য করেও নানা অজুহাতে বাহিরে আসছেন এক শ্রেণীর মানুষ।

শনিবার(২৪জুলাই) বেলা ১২টার থেকে ৫টা পর্যন্ত  উপজেলার বিভিন্ন স্থানে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রস্ট আরিফুল ইসলাম এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রস্ট মোঃমহি উদ্দীন। এতে সহযোগীতা করেন পুলিশ, বিজিবি সদস্যরা।

এ সময়  মোবাইল র্কোট পরিচালনা করে ১৮টি মামলা দন্ড বিধি ১৮৬৫ সালের ২৬৯ ধারার অপরাধে জরিমানা ২০,৫০০/- টাকা। সড়ক পরিবহন ৩ টি দন্ড বিধি ৫ টি ও  হোটেল ১ টি এছাড়া মাস্ক বিহীন অহেতুক ঘোরাঘুরি করার অপরাধে জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী আফিসার আরিফুল ইসলাম বলেন, লকডাউনের মধ্যে বিধিনিষেধ অমান্য করেও নানা অজুহাতে যারা বাহিরে আসছেন, তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। এ সময় তিনি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না আসারও অনুরোধ করেন।
এবং তিনি আরো বলেন, কঠোর লকডাউনে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪