1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

মাধবপুরে বিদেশী ৪০ বোতল মদ,১৮টি বিয়ার ক্যানসহ এক মাদক ব‍্যবসায়ী আটক,

  • সময় : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৩৩৭


মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :  


হবিগঞ্জের মাধবপুরে বহরা ইউনিয়নের এলাকার থেকে বিদেশী ৪০ বোতল মদ, ১৮টি বিয়ার ক্যানসহ এক মাদক ব‍্যবসায়ীকে আটক করা হয়েছে ।
গতকাল ২১জুলাই বুধবার  সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটের সময় কাশিমনগর পুলিশ তদন্ত ফাড়িতে কর্মরত এসআই দেবাশিষ তালুকদার সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ০৩নং বহরা ইউনিয়নে’র আউলিয়াবাদ গ্রামের  অরুন দেবের বসতবাড়ীর সামনে পাকা রাস্তার উপর হইতে মাদক সহ মোঃ ইমরান মিয়াকে আটক করা হয়েছে।
 আটককৃত আসামি হলেন ইমরান মিয়া(২৪), পিতা মোঃ আক্তার হোসেন, গ্রাম কমলপুর স্থানীয় বাসিন্দা (০২নং চৌমুহনী ইউ/পি) হবিগঞ্জ একটি নাম্বার বিহীন সিএনজি চালিত অটোরিক্সা সহ ৪০ বোতল বিদেশী মদ, পরিমান-১৫ লিটার, ১৮টি বিয়ার ক্যান, পরিমান-৯লিটার উদ্ধার করা হয়। এ সংক্রান্তে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান মামলা নং-৩৬, তারিখ-২২/০৭/২০২১ খ্রি. ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ২৪(খ)/৩৮/৪১  রুজু করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪