1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত রাজধানীর শ্যামপুর থেকে ফেনসিডিল সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

পিরোজপুর ইউনিয়ন পরিষদে ভিজি এফের চাউল বিতরণ করেন চেয়ারম্যান।

  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২০৭

ইয়াছিন মোল্লা, নারায়ণগঞ্জ( সোনারগাঁ)ঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজ বৃহস্পতিবার (১৫ জুলাই)  সকালে ভিজিএফের চাউল বিতরণ করেন। ইতিহাসের এই প্রথম কোন জনপ্রতিনিধি মাঠ পর্যায়ে থেকে সাধারণ মানুষের  ন্যায্য অধিকার বুঝিয়ে দেন। 
উপজেলার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক পাওয়া মানবিক সেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। মাননীয় প্রধানমন্ত্রীর ইঞ্জিনিয়ার সকল প্রকার সুযোগ সুবিধা জনগণের মধ্যে সুসম বন্টন ব্যবস্থা যথাযথ ভাবে করেন জনসেবক মাসুম।খোঁজ খবর নিয়ে জানা যায় ঈদুল আজহা উপলক্ষে ৭৫৯ জনের মাঝে ১০ কেজি চাউল ঈদ উপহার হিসাবে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তুলে দেন  পিরোজপুরের চেয়ারম্যান। 
অত্র পরিষদের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে সারিবদ্ধ ভাবে শারীরিক দূরত বজায় রেখে নারী- পুরুষ দিন মজুর শ্রমিক সহ কর্মহীন মানুষের পাশে উপস্থিত থেকে নিজে খাদ্য সামগ্রী উপহার সামগ্রী তুলে দেন। প্রতিটি ওয়ার্ডের নিন্মবিত্তের মাঝে বিতরণ করা হয়েছে ভিজিএফের চাউল। 
বিতরণ কালে সহযোগিতা করেন মেঘনা ত্রাণ কমিটি সহক সদস্য বৃন্দ। পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগের ছাত্র লীগ শ্রমিক লীগ যুব লীগ সহ সকলেই বিতরণ কাজে অংশ গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪