1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে গ্ৰেফতার-৩,সরাঞ্জামাদি উদ্ধার

  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৭৮

সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহৃত সরাঞ্জামাদি উদ্ধার করেছেন থানা পুলিশ। বুধবার (১৪জুলাই) গভীর রাতে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর পুরাতন পাওয়ার প্ল্যান্ট থেকে তাদের গ্রেফতার করেন । গ্রেফতারকৃতরা হলো-উপজেলার চান্দহর ইউনিয়নের সোনাটেংরা গ্রামের মৃত.আছর উদ্দিন ওরফে আসালত এর ছেলে ফালু ওরফে ফালান(৩৮) বলধারা ইউনিয়নের পারিল খোয়ামুড়ি গ্রামের সোনা মিয়ার ছেলে মহিদুুর রহমান ওরফে শামীম(২৭),জার্মিত্তা ইউনিয়নের ডিগ্রীর চর(দায়রা পাড়া) গ্রামের মৃত.আনছার আলীর ছেলে আসলাম মিয়া(৪২)।থানা পুলিশ সূত্রে জানা যায়,আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে গরুর ট্রাক ও গৃহে ডাকাতির জন্য প্রস্তুুতি গ্রহনের সময় গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এর দিক নির্দেশনায় সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা ও ইন্সপেক্টর( তদন্ত)  আবুল কালাম পিপিএম এর নেতৃত্বে এসআই আব্দুর রহিম,আলমগীর হোসেন ও তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে  অভিযান পরিচালনা করে ৩ ডাকাত গ্রেফতার ও ডাকাতি কাজে ব্যবহৃত ১টি চাইনিজ কোড়াল,১টি রামদা,১টি কাঠের হকস্টিক ও ১টি লম্বা লোহার রড উদ্ধার করেন। 

এ ব্যাপারে ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন-আটককৃতদের ডাকাতির প্রস্তুতি মামলা দিয়ে কোর্টে প্রেরন করা হয়েছে। এরা প্রত্যেকেই এলাকার চিহ্নিত ডাকাত। এদের বিরুদ্ধে সিংগাইর থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে বলে জানান তিনি। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪