1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সন্তোষপুর ইউপি চেয়ারম্যানের ফ্রি অক্সিজেন সেবা চালু

  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৪২


মোঃ কামরুজ্জামান খাঁন পিকলু ( চিতলমারী, বাগেরহাট)ঃ 


চিতলমারীর  ৬ নং সন্তোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিউটি আক্তার নিজ উদ্যোগে ফ্রী অক্সিজেন সেবা চালু করেছেন। 
সন্তোষপুর ইউনিয়ন পরিষদ সভা কক্ষে বুধবার তিনি অক্সিজেন সিলিন্ডার, মেডিকেল মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি ইউনিয়ন পরিষদের সদস্য ও চৌকিদারদের হাতে তুলে দিয়ে এই অক্সিজেন সেবার কার্যক্রম উদ্বোধন করেন। 
এ প্রসঙ্গে উক্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিউটি আক্তার বলেন, কোভিড আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে কেউ যেন মারা না যান বা অক্সিজেন কষ্টে না ভোগেন, সেজন্য আমি ব্যক্তিগত তহবিল থেকে অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার কিনেছি। যার অক্সিজেন প্রয়োজন হবে তিনি বিনামূল্যে এই অক্সিজেন সেবা গ্রহণ করতে পারবেন। ফোন করে প্রয়োজনের কথা জানালে দ্রুততার সাথে পরিষদের নিজস্ব এ্যাম্বুলেন্সে করে রোগীর বাড়িতে সিলিন্ডার পৌঁছে দেয়া হবে বলে তিনি জানান।  
চেয়ারম্যান আরও জানান, আমার পরিষদের এ্যাম্বুলেন্সও ২৪ ঘণ্টা রোগী সেবার জন্য প্রস্তুত থাকে। এ্যাম্বুলেন্স ড্রাইভারের মোবাইল নাম্বার ০১৭০৭-০৮০৩৯৯- এ ফোন করে যেকোনো সময় উপজেলার যে কেউ স্বল্প খরচে এ সেবা গ্রহণ করতে পারেন বলে তিনি জানান। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪