1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তি পেলেন মামুনুল হক লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে অপহরন! কষ্টিপাথর পাচারকারী সিন্ডিকেটের ৭ জন গ্রেফতার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ১২ মে সাধারণ রোগীদের মতো লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে নিজের চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির

দৌলতদিয়ায় ড্রাই মাছের দাম ১৪ হাজার ৪’শ টাকা

  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৮০

 আরিফুর রহমান মিসুক,গোয়ালন্দ(রাজবাড়ী)প্রতিনিধিঃ

      পদ্মা নদীর মোহনায় জেলের জালে আটকা পড়লো বিলুপ্তি হওয়া  ৪ কেজি ৫০০ গ্রাম ওজনের   বিশাল একটি ড্রাই মাছ। মাছটি ১৪ হাজার ৪’শ  টাকায় বিক্রি হয়েছে। বৃহপ্রতিবার (১৫ জুলাই) সকালে ফরিদপুর জেলার চরভদ্রসন এলাকার  জেলে  বাদশা  হলদারের জালে মাছটি ধরা পড়ে।জানা গেছে, জেলে বাদশা  সকাল ৭ দিকে নৌকায় করে মাছটি দৌলতদিয়া ৫ নং ফেরিঘাটে নিয়ে আসলে ওপেন  ডাকের মাধ্যমে নৌকা থেকে মাছটি ৩ হাজার  টাকা কেজি দরে   কিনে নেয় স্থানীয় মৎস্য ব্যবসায়ী সম্রাট শাজাহান। দেশ থেকে  বিলুপ্তি পথে ড্রাই মাছটি দেখতে সেখানে উৎসুক জনতা ভিড় জমায়। পরে মাছটি ৩২ ‘শ টাকা কেজি   দরে ঢাকার একগাড়ী ব্যবসায়ীর নিকট ১৪ হাজার  ৪’শ টাকায় মাছটি বিক্রি  করেন।
স্থানীয় মৎস্য ব্যবসায়ী  সম্রাট শাজান  সাংবাদিক দের কে বলেন, এই ড্রাই  মাছটি দেশ থেকে হারিয়ে যাচ্ছে ।  নদীতে  সব সময়এই মাছ পাওয়া যায় না তা ছাড়া এ মাছের অনেক দাম ও সুস্বাধু।  অনেক দিন পর  এই মাছটি পেয়েছি। ঢাকার এক ব্যবসায়ীর নিকট মাছ বিক্রি করে দিয়েছি। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪