1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরে ভাঙ্গা মহাসড়কে এক চাঁদাবাজকে আটক করেছে পুলিশ

  • সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১২৮

শিশির খাঁন,ফরিদপুর,সদরপুর সংবাদাতাঃ

ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলায় দক্ষিণপাড় বাসষ্ট্যন্ডে অটোবাইকে চাঁদাবাজী কালে মিলন মাতুব্বর(৩২) নামের এক যুবককে হাতেনাতে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। এঘটনায় সোমবার পুলিশ বাদী হয়ে আটককৃত মিলন ও তার আরো দুই সহযোগীকে আসামী করে ভাঙ্গা থানায় একটি চাঁদাবাজী মামলা দায়ের করেন। আটককৃত যুবক পৌরসদরের কৈডুবি গ্রামের মহি মাতুব্বরের ছেলে।

এই বিষয়ে ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের চৌধুরী বলেন, মহাসড়কে অনেক দিন ধরে স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় কিছু যুবক অটোবাইক,নছিমন করিমন,মাহেন্দ্র থেকে চাঁদাবাজী করে আসছে। গতকাল আমাদের টহল পুলিশ চাঁদাবাজীকালে মিলনকে হাতেনাতে আটক করেছে। এসময় তার অপর দুই সহযোগী পালিয়ে যায়। বাকী আসামীদের গ্রেপ্তার করতে পুলিশ ততপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪