1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

রেকর্ড ভাঙল ‘কেজিএফ টু’

  • সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২০৪

বিনোদন ডেস্ক:

কেজিএফ মানেই একের পর এক ধামাকা। এর আগেও গান ও অসাধারণ আবহসংগীতের জন্য বেশ জনপ্রিয় হয়েছিল ‘কেজিএফ চ্যাপটার ওয়ান’। এ ছাড়া ছবিটিকে বাণিজ্যিকভাবে ব্লকবাস্টার হিটও ঘোষণা করা হয়েছিল। তবে এবার কেজিএফ-ওয়ানকেও ছাড়িয়ে যাবে চ্যাপ্টার টু- এটাই আশা করছে দর্শকরা। এরই মধ্যে টি-সিরিজ এবং লাহাড়ি মিউজিকের কাছে ৭.২ কোটি রুপিতে বিক্রয় করা হচ্ছে ‘কেজিএফ টু’র অডিও স্বত্ব, যা ভেঙে দিয়েছে দক্ষিণের আলোচিত সিনেমা ‌‘বাহুবলী‘র রেকর্ড।

চলতি মাসেই অর্থাৎ ১৬ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল সুপারস্টার যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। কিন্তু করোনা মহামারির কারণে মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছে কর্তৃপক্ষ। গত বছর ২৩ অক্টোবর বিশ্বব্যাপী ‘কেজিএফ টু’ মুক্তির কথা ছিল। এরপর তা পিছিয়ে ১৪ জানুয়ারি মুক্তির পরিকল্পনা করেন নির্মাতারা। যদিও সেটিও সম্ভব হয়নি।এরপর নির্মাতারা ঘোষণা দেন, ১৬ জুলাই ‘কেজিএফ টু’ মুক্তি পাবে। করোনার কারণেও সেটাও পেছাল। এ সিনেমার সম্ভাব্য মুক্তির তারিখ ৯ সেপ্টেম্বর। তবে প্রযোজকেরা এখনও মুক্তির তারিখ চূড়ান্ত করেননি। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। ভারতীয় পাঁচটি ভাষায় এটি মুক্তির দেওয়ার কথা রয়েছে।এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে রীতিমতো বাজিমাত করে। বেশ কয়েকটি রেকর্ডও গড়ে এটি। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে কেজিএফ-চ্যাপটার ওয়ান। এই সিনেমার মাধ্যমে বিশেষ তারকা খ্যাতি পান অভিনেতা যশ।‘কেজিএফ টু’ সিনেমায় চমক হিসেবে থাকছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। আধীরা চরিত্রে দেখা যাবে তাকে। সঞ্জয়-যশ ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪