1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মশ্রী পদক গ্রহণ করলেন বাংলাদেশের বন্যা প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ আজ অবৈধ দখলদারদের কবল থেকে বনভূমি উদ্ধার করলেন গাজীপুরের জেলা প্রশাসক চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত দুদিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে কাতারের আমির কিডনি বিক্রি করতে না পেরে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন তিনি কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবি কার্যালয়ে তলব শিক্ষা উপবৃত্তির নামে কার্ড অথবা মোবাইল ব্যাংকিং একাউন্টের অর্থ হাতিয়ে নিত চক্রটি! সাবেক আইজিপির দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করুন-প্রধানমন্ত্রী

পীরগঞ্জে নগ্ন ছবি প্রচারের ভয় দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ১

  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৮৪


জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ ইউনিয়নের গাজীপাড়া গ্রামে এক কিশোরীর নগ্ন ছবি প্রচার করার ভয় দেখিয়ে ৩ যুবক দীর্ঘদিন ধরে তাকে কে গণধর্ষণ করছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
কিশোরীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয় দেখিয়ে ওই ৩ যুবক গত ২৬/০৮/২০২০ইং তারিখ থেকে কিশোরী কে নিয়মিত ধর্ষণ করছে।
কিশোরী ধর্ষকদের অত্যাচার, নির্যাতন ও নিপীড়ণ সহ্য করতে না পাড়ায় রবিবার পরিবারের কাছে ঘটনার কথা প্রকাশ করেন।
ধর্ষিতার পরিবারের সদস্য উমের আলী বাদী হয়ে রবিবার পীরগঞ্জ থানায় মশিউর রহমান বুধু (২৫) নাইম উদ্দীন (২৮) ও আজিজুল হক (২৪) কে আসামী করে থানায় মামলা করেন। 
পীরগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মশিউর রহমান বুধু (২৫) কে গ্রেফতার করেছে। অপর দুই আসামী পলাতক রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই জাকিরুল ইসলাম জানান মামলাটি নিরপেক্ষ তদন্ত চলছে এবং অপর দুই আসামী কে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪