1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার

শিশুর জীবন বাচানোর সহায়তায় ফরিদপুর কুইক রেসপন্স টিম

  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩৭৪

ফরিদপুর প্রতিনিধি:

নবজাতক এক শিশুকে ভ্যানযোগে ফরিদপুরের জেনারেল হাসপাতাল থেকে প্রায় ৬০ কি:মি ভ্যান চালিয়ে মাগুরা নিয়ে যাচ্ছিল নানা সৈয়দ ফায়েক আলী।

বাসস এর সাংবাদিক রেজাউল করিম ঘটনাটি ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফয়সাল আহম্মেদ রবিন কে ফোনের মাধ্যমে জানান। ফোন পেয়ে তিনি ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের “কুইক রেসপন্স টিম” নিয়ে শিশুটিকে ভ্যানে করি পলিথিন এ মুড়িয়ে তার পরিবারসহ মাগুরা মোহাম্মদপুরের বালিদিয়ায় শ্রীপুরের নিজ বাড়িতে পৌঁছে দিয়ে আসে।

তাদের পরিবারের অনুরোধে শিশুটির আজই নামকরণ করা হয় গাড়ির ভেতরেই – মোহাইমিনুল ইসলাম শুভ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪