1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

জবি ক্যারিয়ার ক্লাবের বিজনেস কেইস কম্পিটিশনে চ্যাম্পিয়ন বিজমাস্টার্স

  • সময় : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৩৬


জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (জেএনইউসিসি) উদ্যোগে দ্বিতীয়বারের মতো ‘পুষ্টি’ প্রেজেন্টস এবং পাওয়ার্ড বাই ‘তিলোত্তমা বাংলা গ্রুপ’ আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন ‘ডেসোইট অফ এক্সেলেন্স ২.০’ সম্পন্ন হয়েছে। 
এবারের আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশনে চ্যাম্পিয়ন হয়েছে আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিম বিজমাস্টার্স, ১ম রানার আপ হয়েছে ব্র‍্যাক বিশ্ববিদ্যালয়ের টিম ইম্পেরিয়াল মার্চ, ২য়-রানার আপ হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনাল (বিইউপি) এর টিম গেমপ্ল্যান এবং উদীয়মান টিম হয়েছে আইবিএ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অ্যাপোক্যালিস।
কম্পিটিশনে চ্যাম্পিয়ন টিম পাবে ৪০ হাজার টাকা,১ম ও ২য় রানার আপ টিম পাবে যথাক্রমে ৩০ হাজার ও ২০ হাজার টাকা এবং উদীয়মান টিম পাবে ১০ হাজার টাকা।
গত ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই  কম্পিটিশনে দেশের ৫১টি বিশ্ববিদ্যালয় থেকে বিভিন্ন টিম অংশগ্রহণ করে। ফাইনাল পর্বে অংশগ্রহণ করে ৯টি বিশ্ববিদ্যালয়। করোনা পরিস্থিতির অবনতি ও লকডাউনের ফলে প্রায় তিন মাস ধরে আয়োজিত হয় এই কেইস কম্পিটিশন। 
তিনমাস ব্যাপী আয়োজন শেষে অনলাইন প্ল্যাটফর্মে সমাপনী অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে গত শনিবার এই কম্পিটিশনের পর্দা নামে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ ইমদাদুল হক। 
সমাপনী অনুষ্ঠানে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র‍্যান্ড এ যোগাযোগের প্রধান হেড (টি.কে. দল) এমডি ইব্রাহিম খলিল, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শফিকুল ইসলাম, বিজয়ী টিমের সদস্য ও শিক্ষার্থীরা।
এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি মো. জাহিদুল ইসলাম বলেন, দ্বিতীয়বারের মতো আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস কম্পিটিশন আয়োজন আমাদের জন্য একটি মাইলস্টোন। আমাদের মূল লক্ষ্য হল সবার সাথে সবার বন্ধন অটুট রাখা, সব শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগী মনোভাব এবং এখন থেকেই যেন শিক্ষার্থীরা নিজেকে প্রস্তুত করতে পারে তার জন্যই এমন আয়োজন। 
তিনি আরও বলেন, কর্মকাণ্ডের দিক থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব সেরা। এমন আয়োজনের মাধ্যমে  বিশ্ববিদ্যালয় ও সংগঠনকে দেশের কাছে উপস্থাপন করতে পেরেছি, যা সত্যিই আনন্দদায়ক।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪