1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :

কুমিল্লা বিশ্বিবিদ্যালয়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

  • সময় : শনিবার, ১২ জুন, ২০২১
  • ৩৫৩

মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধান:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষকদের নিয়ে গবেষনা প্রস্তাব লিখন প্রদ্ধতি’ শীর্ষক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল এর আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এআইএস বিভাগের অধ্যাপক ড. মাহফুজুল হক, এআইএস বিভাগের সহকারী অধ্যাপক শুভব্রত সাহা।

কর্মশালায় প্রধান অতিথি কুবি উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, বিশ্ব করোনা মহামারীর মধ্যে আমরা কঠিন পরিস্থিতির মোকাবেলা করছি। ঝুঁকির মধ্যেই আজকের প্রশিক্ষন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হচ্ছে এবং এটির প্রয়োজনও ছিল। প্রশিক্ষনের কোন বিকল্প নেই আর গবেষনা হচ্ছে শিক্ষকের প্রান। এই প্রশিক্ষন কর্মশালায় স্বতস্ফুর্তভাবে অংশগ্রহনের মাধ্যমে কর্মশালার বিষয়গুলোর গুরুত্ব অনুধাবন করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান ও গবেষনা উন্নয়নে আপনারা সচেষ্ট থাকবেন বলে আমি আশাবাদী।

আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্র দেব এবং অতিরিক্ত পরিচালক ড. বনানী বিশ্বাসের সার্বিকতত্ত্বাবধানে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত সকল বিভাগের শিক্ষক অংশগ্রহনকরেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪