1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

নুসরাতের বেবী বাম্পের ছবি প্রকাশ

  • সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২৬৫

ডেস্ক নিউজ:

মা হওয়ার গুঞ্জনে নতুন করে আলোচনায় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তবে তার সন্তানের বাবা কে, এ নিয়ে চলছে তুমুল আলোচনা।

নুসরাতের স্বামী নিখিল জৈন অস্বীকার করে জানিয়েছেন, সন্তানের ব্যাপারে তিনি কিছুই জানেন না। পাশাপাশি শুভকামনাও জানিয়েছেন নিখিল।তারপর থেকেই টক অব দ্য টলিউডে পরিণত হয়েছে বিষয়টি।

অনেকে ধারণা করছেন, নুসরাতের গর্ভে যশের সন্তান! তবে বিষয়টি নিয়ে পুরোপুরি চুপ আছেন নুসরাত-যশ। তবে টলিপাড়ার খবর, অনেক দিন ধরেই প্রেম করছেন নুসরাত-যশ। একই ফ্ল্যাটেও নাকি থাকছেন তারা।গুঞ্জনে আবারও ঘি ঢালল আনন্দবাজার পত্রিকা। শুক্রবার (১১ মে) নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। প্রকাশিত ছবিতে নুসরাতের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী আর তনুশ্রীকে দেখা গেছে।

বলা হচ্ছে, নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে তাদের সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরাত।ছবিতে হাতকাটা সাদা লম্বা পোশাকে দেখা গেছে নুসরাতকে। তার কানে বড় দুল আর ঠোঁটে হালকা লিপস্টিক। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন এ অভিনেত্রী। তার অবয়বে ধরা পড়েছে গর্ভধারণের বিষয়টিও।এদিকে নিথিলের সঙ্গে নিজের অবস্থান ব্যাখা করে ৯ মে সংবাদমাধ্যমে বিবৃতি দিয়েছিলেন নুসরাত। তার বিবৃতির পর ১০ মে বিবৃতি দিয়েছেন নিখিল জৈন। জানিয়েছেন, তার এবং তার পরিবারের সম্পর্কে করা নুসরাতের অভিযোগগুলো মিথ্যা ও ভিত্তিহীন। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪