1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গণতন্ত্র পুনরুদ্ধার করতে দেশে ফিরে আসেন এইদিনে শেখ হাসিনা গোপালপুরে ‘ঈদ উপহার’ পেয়ে খুশি তৃতীয় লিঙ্গের অসহায়রা জীবননগরে “আমাদের জীবননগর” গ্রুপ থেকে সদাকাতুল ফিতর বিতরণ। ব্রাহ্মন বাড়িয়ার নাসিরনগরে ফান্দাউক ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহুল রায়ের নেতৃত্বে ইফতার বিতরন ঘুষ গ্রহনের অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার এসআই ক্লোজ নড়াইলের কুমড়ি এলাকা পুরুষ শুন্য পাকা ধান কাটছে মহিলারা ময়মনসিংহের ভালুকায় স্কুলছাত্রী নিহত ব‌রিশালসহ বালা‌দেশ মে‌রিন একা‌ডে‌মির ৪‌টি ক‌্যাম্পাস উ‌দ্বোধন ত্রিশাল হেল্পলাইনের উদ্যোগে সচেতনতা মূলক স্টিকার এবং মাস্ক বিতরণ

টাঙ্গাইলে বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষে ভোক্তা অধিকারের বাজার তদারকি

  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ২০৩


হাদী চকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষ্য টাঙ্গাইলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে। 
রবিবার(২ই মে)দুপুর ১২ টা সময় টাংগাইল সদর উপজেলায় নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে চলমান লকডাউনে পরিস্থিতিতে এ অভিযান চালানো হয়।
বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জেলা প্রশাসকের সহযোগিতায় টাঙ্গাইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক  ইফতেখারুল আলম রিজভী জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনা কালে ভোক্তা অধিকার সংরক্ষণ অাইন, ২০০৯ লঙ্ঘনের অপরাধে  টাঙ্গাইল কালিহাতি উপজেলার এলেঙ্গা বাজারে  মা-বাবার দোয়া স্টোর কে ৩ হাজার,ভাই বোন স্টোর কে ৩ হাজার,ভাই ভাই স্টোর কে ৩ হাজার এবং মেসার্স রাকিব স্টোর কে ৩ হাজার টাকা সহ ৪টি প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় সংশ্লিষ্ট সকল ব্যবসায়ীদের স্বাস্হ্যকর পরিবেশে খাদ্য প্রস্তুত ও বিক্রয় সহ অধিক মূল্যে পণ্য বিক্রয় না করার জন্য নির্দেশনা প্রদান করেন ।জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে বলেও তিনি ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪