1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

নড়াইলে ডিবি পুলিশের অভিযান গাঁজাসহ আটক দুই

  • সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৩০৮


মোঃ হাবিবুর রহমান,স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইল জেলার কালিয়া থানাধীন সমীরোখোলা এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুইজন কে গ্রেপ্তার করছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম। রোববার ২ মে রাত সাড়ে ১২ টার দিকে মো: শহীদুল শেখ ও মো: টিটো শেখ নামে দুই ব্যক্তিকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,নড়াইল জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে গোপন তথ্যের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায়  সমীরোখোলা গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ১: মো: শহীদুল শেখ (৪০),পিতা-মৃত কাদের শেখ ও ২: মো: টিটো শেখ (৩০),পিতা-মৃত ফিরোজ শেখ কে ৫৩০ (গ্রাম) গাঁজাসহ আটক করেন। আটকৃত আসামীদের বাড়ি কালিয়া থানাধীন সমিরোখোলা গ্রামে।

এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান বলেন গোপন সংবাদের ভিত্তিতে গাঁজাসহ দুই ব্যক্তি কে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে কালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪