1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

নিহত মুনিয়ার বড় বোনকে বিভিন্ন হুমকি দামকির অভিযোগ

  • সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৪১৮


মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধান:


রাজধানীর গুলশানের ফ্ল্যাট থেকে কলেজ ছাত্রী মুনিয়ার লাশ উদ্ধার ঘটনায় মামলার বাদী নিহতের বড়বোন তানিয়াকে মোবাইল ফোনে হুমকি দামকির অভিযোগ আনেন নিহত মুনিয়ার পরিবার। এ ঘটনায় মুনিয়ার প্রেমিকা বসুন্ধরার এমডি তানভিরকে গ্রেফতারের দাবী জানান তারা। এদিকে নিহত মুক্তিযোদ্ধর সন্তান কুমিল্লার মেয়ে মুনিয়ার রহস্য জনক মৃত্যুতে দোষী ব্যাক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আগামীকাল ২ এপ্রিল কুমিল্লা জর্জকোট প্রাঙ্গনে মানববন্ধনসহ প্রতিবাদ সভার ঘোষনা দিয়েছে কুমিল্লা মহানগর আইনজীবি কল্যান পরিষদ।
কুমিল্লার বাগিচাগাওঁ মুনিয়ার বোনের বাসাতে শুধু কান্নার রোল। বড় বোন তানিয়া বিয়ে হয়েছে ১২ বছর আগে। ছোট্ট বোনকে দেখাশোনায় তারঁ আর সন্তান নেয়া হলো না। মুনিয়াই ছিলো তাদের সন্তানের মত। ঘরের দেওয়ালে মুনিয়ার আকাঁ ছবি গুলো আর ঘটনার দিন মুনিয়ার পাঠানো মোবাইলের ম্যাসেস ও মুনিয়ার ডায়েরি দেখে দেখে বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন বড় বোন তানিয়া।
মুনিয়ার বড় বোন ইসরাত জাহান তানিয়া বলেন, মামলা করার পর থেকে আমার মোবাইলে নানাহ হুমকি। এখন মোবাইলই বন্ধ করে দিয়েছি। ঘটনার দিন মুনিয়া সকালে গুলশান ফ্ল্যাট থেকে বের হওয়ার চেষ্টা করেছিলো। বাড়ি মালিককে গাড়ী দিতে । এমনকি বড় বোনের বান্ধবীর বাসায় দিয়ে আসতেও আকুতি জানিয়ে ছিলো মুনিয়া। আপু আনভীর এমন করে আর কখনো বলেনি। তুই আমার শত্রুর সাথে মিলেছিস তোকে আমি দাড়া ২দিনে শেষ করে দিবে। সেটাতেই ভয় পেয়েছিলো মুনিয়া তাই বার বার বড়বোনকে আসতে বলেছিলো।
মুনিয়ার বড় বোনের জামাই ব্যাংকার মিজানুর রহমান সানি বলেন, প্রতি নিয়ত বিভন্ন ফোন নাম্বার থেকে আমাদেও হুমকি দিচ্ছে, এ নিয়ে যাতে বেশি বাড়াবাড়ি না করি।
মুনিয়া বড় ভাই সবুজ জানান- আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা মুক্তিযোদ্ধার সন্তান। মাননীয় প্রধান মন্ত্রী বিষয়টি নজর দিয়ে আমার বোনের হত্যাকারীর বিচারের ব্যবস্থা করবেন।
বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম শিকদার বলেন, এ ঘটনার সুষ্ঠ নিরপেক্ষ তদন্তের প্রেক্ষিতে হত্যাকারীর বিচার দাবী করেন কুমিল্লাবাসীরা।
মুনিয়ার বাবা মরহুম বীরমুক্তিযোদ্ধা সফিকুর রহমান ও মৃত মাতা সেতারা বেগম সোনালী ব্যায়কের সিনিয়র অফিসার ছিলেন। তারঁ বাসা কুমিল্লা নগরেরর ৫নং ওয়ার্ডের সোনালী ব্যায়কের পেছনে সেতারা ভবন। মুনিয়ারা দুই বোন এক ভাই সে সবার ছোট। মুনিয়ার বাবা কুমিল্লা শহর আওয়ামীলীগের সহ সভাপতি ছিলেন। বড়ভাই আশিকুর রহমান সবুজ আমরা মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম কমান্ডের সাংগঠনিক সম্পাদক। এবার এ প্রতিষ্ঠান থেকে তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। রাজধানীর মিরপুর মনিপুরী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করে। পরিবারে এক ভাই ও দুই বোনের মধ্যে সে সবার ছোট্ট মুনিয়া।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪