1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গণতন্ত্র পুনরুদ্ধার করতে দেশে ফিরে আসেন এইদিনে শেখ হাসিনা গোপালপুরে ‘ঈদ উপহার’ পেয়ে খুশি তৃতীয় লিঙ্গের অসহায়রা জীবননগরে “আমাদের জীবননগর” গ্রুপ থেকে সদাকাতুল ফিতর বিতরণ। ব্রাহ্মন বাড়িয়ার নাসিরনগরে ফান্দাউক ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাহুল রায়ের নেতৃত্বে ইফতার বিতরন ঘুষ গ্রহনের অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার এসআই ক্লোজ নড়াইলের কুমড়ি এলাকা পুরুষ শুন্য পাকা ধান কাটছে মহিলারা ময়মনসিংহের ভালুকায় স্কুলছাত্রী নিহত ব‌রিশালসহ বালা‌দেশ মে‌রিন একা‌ডে‌মির ৪‌টি ক‌্যাম্পাস উ‌দ্বোধন ত্রিশাল হেল্পলাইনের উদ্যোগে সচেতনতা মূলক স্টিকার এবং মাস্ক বিতরণ

মাঠে নামছে মেসি-রোনালদো

  • সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২৯

ডেস্ক নিউজ:

সুপার সানডেতে মাঠে নামছে মেসি-রোনালদো। লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার হাতছানি বার্সেলোনার সামনে। এমন পরিসংখ্যানের ম্যাচে ভিয়া রিয়ালের মুখোমুখি হবে লিওনেল মেসির দল। ম্যাচটি শুরু হবে রোববার (২৫ এপ্রিল) রাত ৮ টা ১৫ মিনিটে। অন্য-ম্যাচে, ইতালিয়ান সিরি-আ’য় ফিওরেন্তিনার মুখোমুখি য়্যুভেন্তাস। এই ম্যাচটি শুরু হবে একই দিন সন্ধ্যা ৭ টায়।

বার্সেলোনা ফিরিয়ে নিয়ে গেছে অতীতে। প্রতিপক্ষের জাল তুলোধুনো করে একের পর এক গোল। দলের জয়ে লাইফলাইন লিওনেল মেসির থাকবে সবচেয়ে বড় অবদান। এমনই তো থাকবে প্রতিটি ম্যাচ। শেষ দুই ম্যাচে কোপা দেল রে শিরোপা ও গেতাফেকে ৫-২ গোলে উড়িয়ে সেই স্মৃতি ফিরিয়ে দিচ্ছিল ভক্তদের। এবার লিগ টেবিলে শীর্ষস্থানে ওঠার ম্যাচে ভিয়া রিয়ালের মুখোমুখি কাতালানের ক্লাবটা।বার্সেলোনা এখন আছে টেবিলের তিন নম্বরে। শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্ট মাত্র এক। এই ব্যবধান ঘোচানোটা সহজ বার্সেলোনার সাম্প্রতিক ফর্মের জন্য। সেটা বিবেচনা না করলেও অতীত পরিসংখ্যান স্বপ্ন দেখাচ্ছে কাতালানদের। সাত নম্বরে থাকা ভিয়া রিয়ালের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে যে যোজন যোজন দূর এগিয়ে লিওনেল মেসির দল।

দলের সেরা লাইন আপ সুস্থ নেই। তাতে কি ? আক্রমণ ভাগের আনসু ফাতি, মার্টিন ব্রাথওয়েট ও ফিলিপে কৌতিনিয়ো ইনজুরিতে থাকলেও গ্রিজম্যান- মেসি যুগলবন্দী যেভাবে স্কোর করেছে। তা আশা জাগাচ্ছে রোনাল্ড কোমান শিষ্যদের। এই ম্যাচ দিয়ে একাদশে ফিরতে পারেন উসমান দেম্বেলে। নিয়মিত একাদশের বাকিরা সবাই ফিট। তাই জয় নিয়ে শীর্ষে ওঠাটা খুব নিকটে বার্সেলোনার জন্য।মেসি মাঠে নামার দিন ইতালিয়ান সিরি-আয় ফিওরেন্তিনার মুখোমুখি হবে রোনালদোর য়্যুভেন্তাস। ইউরোপীয়ান সুপার লিগ ও চাম্পিয়ন্স লিগ। এই দুটিতে নেই তুরিনের ক্লাবটির নাম। লিগ শিরোপা জেতাই এখন মূল লক্ষ্য আন্দ্রে পিরলোর দলের। সেটা চিন্তার কারণও বটে। কেননা হঠাৎই ছোট দলের সঙ্গে পা ভরাকাচ্ছে বিয়াঙ্কোনেরিরা।শীর্ষে থাকা ইন্টার মিলানের সঙ্গে পয়েন্ট ব্যবধান ৪ পয়েন্টের। আর এক ম্যাচ হারলেই হয়তো শিরোপা ধরে রাখাটা কঠিন হবে । তাই প্রতিটি ম্যাচেই অগ্নি পরীক্ষা দিতে হচ্ছে য়্যুভদের।সুপার সানডেতে কোয়ারেন্টিন কাটিয়ে মাঠে নামছে দলের প্রাণভ্রোমড়া রোনালদো। পর্তুগীজ সুপার স্টারের সঙ্গে খেলবেন পাওলো দিবালা ও আলভারো মোরাতাও। বাকিরা আছে ফিট। শক্তিমত্তা আর পরিসংখ্যান দুটোতেই এগিয়ে থাকা য়্যুভেন্তাসের পক্ষ্যেই তাই বাজী ভক্তদের।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪