1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি

মাঠে নামছে মেসি-রোনালদো

  • সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩০৫

ডেস্ক নিউজ:

সুপার সানডেতে মাঠে নামছে মেসি-রোনালদো। লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার হাতছানি বার্সেলোনার সামনে। এমন পরিসংখ্যানের ম্যাচে ভিয়া রিয়ালের মুখোমুখি হবে লিওনেল মেসির দল। ম্যাচটি শুরু হবে রোববার (২৫ এপ্রিল) রাত ৮ টা ১৫ মিনিটে। অন্য-ম্যাচে, ইতালিয়ান সিরি-আ’য় ফিওরেন্তিনার মুখোমুখি য়্যুভেন্তাস। এই ম্যাচটি শুরু হবে একই দিন সন্ধ্যা ৭ টায়।

বার্সেলোনা ফিরিয়ে নিয়ে গেছে অতীতে। প্রতিপক্ষের জাল তুলোধুনো করে একের পর এক গোল। দলের জয়ে লাইফলাইন লিওনেল মেসির থাকবে সবচেয়ে বড় অবদান। এমনই তো থাকবে প্রতিটি ম্যাচ। শেষ দুই ম্যাচে কোপা দেল রে শিরোপা ও গেতাফেকে ৫-২ গোলে উড়িয়ে সেই স্মৃতি ফিরিয়ে দিচ্ছিল ভক্তদের। এবার লিগ টেবিলে শীর্ষস্থানে ওঠার ম্যাচে ভিয়া রিয়ালের মুখোমুখি কাতালানের ক্লাবটা।বার্সেলোনা এখন আছে টেবিলের তিন নম্বরে। শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে তাদের পয়েন্ট মাত্র এক। এই ব্যবধান ঘোচানোটা সহজ বার্সেলোনার সাম্প্রতিক ফর্মের জন্য। সেটা বিবেচনা না করলেও অতীত পরিসংখ্যান স্বপ্ন দেখাচ্ছে কাতালানদের। সাত নম্বরে থাকা ভিয়া রিয়ালের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে যে যোজন যোজন দূর এগিয়ে লিওনেল মেসির দল।

দলের সেরা লাইন আপ সুস্থ নেই। তাতে কি ? আক্রমণ ভাগের আনসু ফাতি, মার্টিন ব্রাথওয়েট ও ফিলিপে কৌতিনিয়ো ইনজুরিতে থাকলেও গ্রিজম্যান- মেসি যুগলবন্দী যেভাবে স্কোর করেছে। তা আশা জাগাচ্ছে রোনাল্ড কোমান শিষ্যদের। এই ম্যাচ দিয়ে একাদশে ফিরতে পারেন উসমান দেম্বেলে। নিয়মিত একাদশের বাকিরা সবাই ফিট। তাই জয় নিয়ে শীর্ষে ওঠাটা খুব নিকটে বার্সেলোনার জন্য।মেসি মাঠে নামার দিন ইতালিয়ান সিরি-আয় ফিওরেন্তিনার মুখোমুখি হবে রোনালদোর য়্যুভেন্তাস। ইউরোপীয়ান সুপার লিগ ও চাম্পিয়ন্স লিগ। এই দুটিতে নেই তুরিনের ক্লাবটির নাম। লিগ শিরোপা জেতাই এখন মূল লক্ষ্য আন্দ্রে পিরলোর দলের। সেটা চিন্তার কারণও বটে। কেননা হঠাৎই ছোট দলের সঙ্গে পা ভরাকাচ্ছে বিয়াঙ্কোনেরিরা।শীর্ষে থাকা ইন্টার মিলানের সঙ্গে পয়েন্ট ব্যবধান ৪ পয়েন্টের। আর এক ম্যাচ হারলেই হয়তো শিরোপা ধরে রাখাটা কঠিন হবে । তাই প্রতিটি ম্যাচেই অগ্নি পরীক্ষা দিতে হচ্ছে য়্যুভদের।সুপার সানডেতে কোয়ারেন্টিন কাটিয়ে মাঠে নামছে দলের প্রাণভ্রোমড়া রোনালদো। পর্তুগীজ সুপার স্টারের সঙ্গে খেলবেন পাওলো দিবালা ও আলভারো মোরাতাও। বাকিরা আছে ফিট। শক্তিমত্তা আর পরিসংখ্যান দুটোতেই এগিয়ে থাকা য়্যুভেন্তাসের পক্ষ্যেই তাই বাজী ভক্তদের।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪