1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন “নব যৌবন এবং আমাদের সংস্কৃতি “ ন্যক্কারজনক  ঘটনার মধ্য দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির

তালতলীতে স্কুল ছাত্রী ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

  • সময় : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৪৩৬


কাওসার হামিদ, তালতলী (বরগুনাা) প্রতিনিধি:


বরগুনার তালতলীতে ৭ শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্ত কামাল হোসেন (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। 
বৃহস্পতিবার(০৮ মার্চ) ১১টার দিকে উপজেলার গেন্ডামারা এলাকায় মুগডাল ক্ষেতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কামাল উপজেলার চন্দনতলা এলাকার মোতালেব মুন্সীর ছেলে।
পরিবার ও থানা সূত্রে জানা যায়,উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা গ্রামের  ৭ শ্রেণির এক স্কুল ছাত্রীকে পাশবর্তী এলাকার মোতালেব মুন্সীর ছেলে কামাল হোসেন বিভিন্ন সময় উত্যক্ত করতো। এরই জের ধরে আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ওই ছাত্রীর মা তার মামা বাড়ি থেকে  বাড়ি ফেরার সময় মাকে এগিয়ে নিতে যাওয়ার পথিমধ্যে লাম্পট কামাল পিছু নেয়। কিছু দূর গেলে স্কুল ছাত্রীকে মুগডাল ক্ষেতে নিয়ে জোরপূর্বক  ধর্ষণ করে। এসময় মেয়েটির ডাক-চিৎকারে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়ের মা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে তাত্ক্ষণিক পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেন। 
ঔ ছাত্রীর মা বলেন,ঐ ছেলে প্রায়ই আমার মেয়েকে উত্যক্ত করে আসছে। ঘটনার দিন আমার মেয়ের আমার সাথে থাকা ব্যগ নিতে আসতে বলি। পথিমধ্যে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেন। আমি এ ঘটনার বিচার চাই ।
তালতলী তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া বলেন ধর্ষণের বিষয়ে একটি মামলা হলে। অভিযান চালিয়ে ধর্ষককে আটক করা হয়েছে। ঔ ছাত্রীকে মেডিকেল পরিক্ষার জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪