1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
নিজ বাড়ী টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী স্বামীকে ফাঁসাতে ঘরে ইয়াবা রেখে ৯৯৯ এ ফোন দিলেন স্ত্রী! চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান দুর্ঘটনায় প্রাণ হারালেন স্কোয়াড্রন লিডার জাওয়াদ হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নেই চিরচেনা যানজট যৌন নিপীড়নের অভিযোগে ঢাবি অধ্যাপক নাদিরকে অব্যাহতি ডিএমপির ট্রাফিক-তেজগাঁও বিভাগের হাতে ভুয়া পুলিশ সদস্য আটক সুন্দরবনের আগুন সম্পূর্ণভাবে  নিভে গেছে রুমায় যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ এর ১জন সন্ত্রাসী নিহত বর্তমানে দেশে বিদ্যুতের চাহিদার চেয়েও উৎপাদন ক্ষমতা বেশি: প্রতিমন্ত্রী নসরুল হামিদ

বোয়ালমারীতে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরালের ঘটনায় ধর্ষক আটক।

  • সময় : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১২৬২

ফরিদপুরের বোয়ালমারীতে এক কিশোরীকে (১৬) ধর্ষণ করে সে দৃশ্য মুঠোফোনে ভিডিও চিত্র ধারন করে সামাজিক যোগান যোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ধর্ষক সৈয়দ তুরানকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৬জুন) রাতে তুরানের নিজ বাড়ি জয়পাশা থেকে তাকে আটক করেন। তুরানরা দুই ভাই এক বোন। তার বাবা পেশায় কৃষক। জানা যায়

গত ১০ জুন থেকে ধর্ষণের এ ভিডিওটি নিয়ে এলাকায় আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়।

এ ঘটনাটি ঘটে বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের একটি গ্রামে। ওই গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করে একই ইউনিয়নের জয়পাশা গ্রামের ১৮ বছরের বয়সী তরুণ সৈয়দ তোরান।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরীর এক আত্মীয় জানান, বিষয়টি আমাদের পরিবারের জন্য লজ্জা ও কলংকের একটি বিষয়। লোকজনের কাছে মুখ দেখাতে পারছি না। আমরা বিষয়টি না পরাছি সহ্য করতে পাশাপাশি লোক জানাজানি ও সামাজিক মর্যাদার ভয়ে না পারছি কিছু করতে। সব কিছু মিলিয়ে বিপদের মধ্যে রয়েছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান নূরুল আলম বলেন, এ বিষয়টি তিনি শুনেছেন। তিনি ওই কিশোরীর অভিভাবকদের ডেকে পাঠিয়েছেন। তিনি বলেন, এ ব্যাপারে কিশোরীর পরিবারের সাথে কথা বলে পরবর্তি করণীয় নির্ধারণ করা হবে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বলেন, বলেন, তুরানকে মঙ্গলবার রাতে আটক করা হয়েছ তবে ধর্ষীতার পরিবার থেকে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪