1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপির পাল্টা জবাব এবারের ঈদযাত্রায় ৪১৯টি সড়ক দুর্ঘটনায় নিহত ৪৩৮ প্রচন্ড তাপপ্রবাহের ফলে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের ঘোষণা তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস

নড়াইলে শিশুর শ্লীলতাহানী এক বৃদ্ধ আটক

  • সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৭০২

মোঃ হাবিবুর রহমান স্টাফ রিপোর্টার নড়াইলঃ


নড়াইলের লোহাগড়ায় ১০ বছরের এক শিশুর শ্লীলতাহানীর অভিযোগে হান্নান শেখ (৭০) নামে এক ব্যক্তিকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। আটককৃত হান্নান শেখ লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় আসামীর বাড়ি পাশে চিত্রা নদীর নির্জন স্থান থেকে তাকে কে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১ এপ্রিল সকালে প্রতিবেশী এক কন্যা শিশু ডাটা (সবজি) আনার জন্য  হান্নান শেখ এর বাড়ির পাশের সবজি ক্ষেতে যায়। এ সময় হান্নান শেখ তাকে একা পেয়ে শ্লীলতাহানী ঘটনা ঘটায় এরপর শিশুটি বাড়িতে এসে ঘটনাটি তার অভিভাবকদের জানায়। এ ঘটনায় শিশুর মা হাসনা হেনা বাদী হয় বুধবার (৭ এপ্রিল) লোহাগড়া থানায় হান্নান শেখ কে আসামী করে একটি মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) মাহমুদুর রহমান জানান  ১০ বছরের একটি মেয়েকে শ্লীলতাহানী চেষ্টার ঘটনায় শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন,আসামী কে আটক করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪