1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনায় অপহরণের দু’ঘণ্টার মাথায় উদ্ধার করল পুলিশ নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত

নড়াইলে শিশুর শ্লীলতাহানী এক বৃদ্ধ আটক

  • সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪১৭

মোঃ হাবিবুর রহমান স্টাফ রিপোর্টার নড়াইলঃ


নড়াইলের লোহাগড়ায় ১০ বছরের এক শিশুর শ্লীলতাহানীর অভিযোগে হান্নান শেখ (৭০) নামে এক ব্যক্তিকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। আটককৃত হান্নান শেখ লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যায় আসামীর বাড়ি পাশে চিত্রা নদীর নির্জন স্থান থেকে তাকে কে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১ এপ্রিল সকালে প্রতিবেশী এক কন্যা শিশু ডাটা (সবজি) আনার জন্য  হান্নান শেখ এর বাড়ির পাশের সবজি ক্ষেতে যায়। এ সময় হান্নান শেখ তাকে একা পেয়ে শ্লীলতাহানী ঘটনা ঘটায় এরপর শিশুটি বাড়িতে এসে ঘটনাটি তার অভিভাবকদের জানায়। এ ঘটনায় শিশুর মা হাসনা হেনা বাদী হয় বুধবার (৭ এপ্রিল) লোহাগড়া থানায় হান্নান শেখ কে আসামী করে একটি মামলা দায়ের করেন।

লোহাগড়া থানার ওসি (তদন্ত) মাহমুদুর রহমান জানান  ১০ বছরের একটি মেয়েকে শ্লীলতাহানী চেষ্টার ঘটনায় শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন,আসামী কে আটক করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪