1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তি পেলেন মামুনুল হক লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে অপহরন! কষ্টিপাথর পাচারকারী সিন্ডিকেটের ৭ জন গ্রেফতার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ১২ মে সাধারণ রোগীদের মতো লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে নিজের চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির

কুবি প্রেস ক্লাবের ফটোগ্রাফি প্রতিযোগিতার সেরা পাঁচের নাম ঘোষণা

  • সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ৪৪৫


 আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধিঃ


“দেখাও তোমার সেরা ছবিটা” বিষয়কে প্রতিপাদ্য করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাব এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  আয়োজিত ফটোগ্রাফি প্রতিযোগিতা- ২০২১ এর  বিজয়ী সেরা পাঁচজন ফটোগ্রাফারের নাম ঘোষণা করা হয়েছে।
সোমবার (৫ এপ্রিল) প্রেস ক্লাবের অফিসিয়াল পেইজে বিজয়ীদের তালিকা প্রকাশ করা হয়।
প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের মুনিম হাসান ভূঁইয়া , মার্কেটিং বিভাগের ২০১৫ – ১৬ শিক্ষাবর্ষের ওসমান ফারুক, নৃবিজ্ঞান বিভাগের ২০১৫ -১৬ শিক্ষাবর্ষের অর্ক গোস্বামী, ২০১৬ – ১৭ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের মো: আহসানুল হক শিপন এবং ২০১৭ – ১৮ শিক্ষাবর্ষের প্রত্নতত্ত্ব বিভাগের ওয়াকিল আহমেদ।
প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফি সোসাইটির অর্থ সম্পাদক আল ইমরান এবং কুবির সাবেক শিক্ষার্থী ও ফটোগ্রাফি ফার্ম ‘রঙিন চিত্র’র কর্ণধার মিনহাজ অন্তিক।
এ সময় বিচারক আল ইমরান বলেন, “কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের পথচলার ৩ বছর উদযাপনে আয়োজিত ফটোগ্রাফি প্রতিযোগিতার অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। কোভিড-১৯ এর মহামারীর এ সময়ে যখন ক্যাম্পাস বন্ধ ঠিক সেই সময়ে এ ধরণের একটি আয়োজন শিক্ষার্থীদের ভিন্ন কিছুর স্বাদ দিয়েছে। বেশ দারুণ কিছু ছবিও আমরা পেয়েছি। পড়াশুনার পাশাপাশি বুদ্ধিবৃত্তিক চর্চার  ক্ষেত্রে ফটোগ্রাফি সবসময়ই কার্যকর ভূমিকা রেখেছে।”
এছাড়াও তিনি  কুবি প্রেস ক্লাবের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে বলেন, ‘নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের সাথে সাথে এই ফটোগ্রাফি প্রতিযোগিতার মত আরও শিক্ষার্থী বান্ধব কর্মকান্ডে ভূমিকা রাখবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব এই শুভকামনা রইলো।’
উল্লেখ্য, ফটোগ্রাফি প্রতিযোগিতাটি ৩০ মার্চ (মঙ্গলবার) থেকে শুরু করে ৩ এপ্রিল (শনিবার) রাত ১০ টা পর্যন্ত চলমান ছিল। প্রতিযোগিতায় ছবির কন্টেন্ট ৫০% ও দর্শক প্রতিক্রিয়ার উপর ৫০% মার্কস ধরে সেরা পাঁচ ছবি বাছাই করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪