1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত আটঘরিয়ায় মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় মা-বাবাসহ তিনজন গ্রেপ্তার

আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজ

  • সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৬

ডেস্ক নিউজ:

দুঃস্বপ্নের সফর শেষে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশে ফিরে বিমানবন্দর থেকে বাকি খেলোয়াড়রা বাড়ি ফিরলেও ব্যতিক্রম ছিলেন মুস্তাফিজুর রহমান। বাড়ি ফেরেননি কাটার মাস্টার। সরাসরি আইপিএলে অংশ নিতে ভারতে গেছেন তিনি। আইপিএলের ১৪তম আসর শুরু হতে যাচ্ছে ৯ এপ্রিল। এবারের আসরে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন দুই ক্রিকেটার। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। সাকিব খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, অন্যদিকে মুস্তাফিজ মাঠে নামবেন রাজস্থান রয়্যালসের হয়ে। রাজস্থান রয়্যালস নিজেদের প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। 

ইনজুরির কারণে রাজস্থানের শুরুর ম্যাচগুলোতে খেলতে পারবেন না ইংলিশ পেসার জোফরা আর্চার। আর তাই দলের প্রয়োজনে মুস্তাফিজ রাখতে পারেন গুরুত্বপূর্ণ ভূমিকা। মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে রাজস্থান রয়্যালস।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪