1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত আটঘরিয়ায় মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় মা-বাবাসহ তিনজন গ্রেপ্তার

এবার চলে গেলেন সৌমিত্রের স্ত্রী

  • সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৩

ডেস্ক নিউজ:

কিডনি রোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন প্রয়াত কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্ত্রী দীপা চট্টোপাধ্যায়। রোববার (৪ এপ্রিল) রাত ২টা ৫৫ মিনিটে কলকাতার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মায়ের মৃত্যুর খবরটি ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মেয়ে পৌলমী বসু। এর আগে গত নভেম্বরেই বাবা সৌমিত্রকে হারিয়েছেন পৌলমী। সৌমিত্রের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন দীপা। কিডনি রোগ ছাড়াও ডায়াবেটিসে ভুগছিলেন তিনি।

দীপা চট্টোপাধ্যায় ছিলেন তুখোড় ব্যাডমিন্টন খেলোয়াড়। ১৯৬০ সালে সৌমিত্রের সঙ্গে বিয়ে হয় তার। দীর্ঘ দাম্পত্য জীবনে সঙ্গীকে করোনার কারণে হারিয়েছেন দীপা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪