1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
পাবনায় অপহরণের দু’ঘণ্টার মাথায় উদ্ধার করল পুলিশ নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত

কুবি রোটারেক্ট ক্লাবের নতুন সভাপতি মাছুম,সাধারণ সম্পাদক কুলসুম

  • সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৪৯৯


আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধিঃ


কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাব এর রোটাবর্ষ ২০২১-২২ এর আংশিক কমিটি ঘোষণা করা হয়েছ। এতে সভাপতি করা হয় ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের  শিক্ষার্থী মোঃ মাছুম বিল্লাহ কে এবং সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় একই শিক্ষাবর্ষের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষার্থী নাহিনুর রহমান কুলসুম কে।
 শনিবার (৩ এপ্রিল) রাত ৯ টায় ক্লাবের ১৫৭ তম সভায়  তাদের প্রধান নির্বাচন কমিশনার রোটার‍্যাক্টর ফায়সাল আহামেদ এ কমিটি ঘোষণা করেন।
এসময় ক্লাবের বর্তমান সভাপতি ও নিবাচন কমিশনের সদস্য  রোটার‌্যাক্টর আমিনুল ইসলাম বলেন, আগামী জুন মাসে রোটারি বর্ষ ২০২১-২২ এর পূর্ণাঙ্গ কমিটি ষোষণা করা হবে। করোনা পরিস্থিতির জন্য আমাদের ৯০ভাগ সভায় অনলাইনে করতে হয়েছে তাই এ বছর আমরা ক্যাম্পাসে মিটিং বা কাজ করার সুযোগ পাইনি। ক্যাম্পাসে ক্লাবের নিবন্ধনের জন্য আবেদন করা হয়েছে, যদি আমরা ক্লাবের নিবন্ধনের পাশাপাশি ক্যাম্পাসে আমাদের পূর্ণাঙ্গ  কার্যক্রম জন্য একটি রুম বরাদ্দ পাই তাহলে রোটার‌্যাক্ট ক্লাব অব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও রোটার‌্যাক্ট ক্লাব অব ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো  আমাদের ক্লাবেরও প্রতিটি সদস্যকে  অনন্য হিসেবে গড়ে তুলতে পারবো। 
তিনি আরও বলেন, ‘এই করোনার মধ্যে আমরা অনলাইনে যেসব সেমিনারগুলো করেছি সেগুলো অতীতে কোন সংগঠন  করতে পারেনি এবং প্রতিটি সেমিনারের বিষয়গুলোও ছিল ইউনিক। তাছাড়া সবচেয়ে আনন্দের বিষয় দেশের পাশাপাশি কয়েকটি বিদেশি ক্লাবের সাথেও আমরা মতবিনিময় ও সংস্কৃতি বিনিময় করেছি যা অতীতে সম্ভব হয়নি। সেজন্য রোটারি জেলা ৩২৮২ এ এবছর আমরা বেশ প্রশংসিতও হয়েছি। আশা করি আমাদের আগামী বছরের কমিটি এ ধারা অব্যাহত রেখে  ক্লাবকে আরও ভাল কিছৃু উপহার দিবেন।
উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে নিজেদের উন্নয়নের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড যেমন; বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা, বিভিন্ন স্কুলে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ, সমাজে অবহেলিত শিশুদের উন্নয়ন, ক্যাম্পাসে বৃক্ষরোপণসহ বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪