1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

বিশ্বকাপ বাছাইপর্বে দারুন জয় পর্তুগালের

  • সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ২৭৫

ডেস্ক নিউজ:

বিশ্বকাপ বাছাইয়ে এ গ্রুপের ম্যাচে পিছিয়ে পড়েও দারুন জয় পেয়েছে পর্তুগাল। রোনালদো ও দিয়েগো জটার গোলে লুক্সেমবার্গকে ৩-১ গোলে হারিয়েছে ২০১৬ সালের ইউরো চ্যাম্পিয়নরা। এ জয়ে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপে সবার ওপরে উঠে গেছে পর্তুগাল। স্তাদে জোসে বারথেলে ম্যাচশেষে চওড়া হাসি ক্রিস্টিয়ানো রোনালদোর মুখে। সার্বিয়ার বিপক্ষে ম্যাচের দুঃসহ সে স্মৃতি গেল কদিন তাড়া করে ফিরেছে পর্তুগিজ যুবরাজকে।মাঠে মেজাজ হারিয়ে আর্মব্যান্ড ছুড়ে ফেলায় সমালোচিত হতে হয়েছিলো ৩৬ বছর বয়সী তারকাকে। সব সমালোচনার জবাব সেই মাঠেই দিলেন রোনালদো। বিশ্বকাপ বাছাইয়ে লুক্সেমবার্গের মাঠেই তাদের হারিয়ে উজ্জীবিত পর্তুগাল। গ্রুপে দুই জয়ে টেবিলে ৭ পয়েন্ট নিয়ে সবার ওপরেই অবস্থান সান্তোস শীষ্যদের।

এর আগে ম্যাচের শুরুটায় পর্তুগালের ওপর আধিপত্য বিস্তার করে খেলে লুক্সেমবার্গ। আজারবাইজান ও সার্বিয়ার বিপক্ষে দুই ম্যাচ খেলায় এদিন বিশ্রামে থাকার কথা ছিলো রোনালদোর। কিন্তু দলের প্রয়োজনে বিশ্রামের চেয়ে মাঠই বেশি উপভোগ্য সি আর সেভেনের কাছে। তাইতো সতীর্থদের সঙ্গে লড়াইয়ে নামেন জয়ের অদম্য স্পৃহা নিয়ে। কিন্তু শুরুতেই পর্তুগালকে ধাক্কা দেয় লুক্সেমবার্গ।

৩০ মিনিটেই গোল করে লুক্সেমবার্গকে লিড উপহার দেন গারসেন রদ্রিগেজ। হতাশায় নিজের চোখকেও বিশ্বাস করতে পারছিলেন না রোনালদো। তবে, এরপরেই জেগে ওঠে দল। প্রথমার্ধের যোগ করা সময়ে সমতা ফেরান দিয়েগো জটা।

৫০ মিনিটে সেলেকাওদের আনন্দে ভাসান রোনালদো। বাছাইয়ের তিন ম্যাচে এই প্রথম গোল পেলেন তিনি। জয় অনেকটাই নিশ্চিত জেনেও, থেমে থাকেনি পর্তুগালের দূরন্ত যাত্রা। বরং ৮০ মিনিটে দলের হয়ে তৃতীয় গোল করেন পলিনহো। আর তাতেই ৩-১ গোলে জয়ের উৎসব করে ঘরে ফেরে পর্তুগাল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪