1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ বঙ্গবন্ধু নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এদেশ স্বাধীন করেছেন- শিল্পমন্ত্রী নববর্ষ নিয়ে ফেসবুকে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা বিএনপি সত্যিই ভারতীয় পণ্য বর্জন করতে পারে কি না- প্রধানমন্ত্রী

নড়াইলে ১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  • সময় : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৩৯০


স্টাফ রিপোর্টার নড়াইলঃ


নড়াইলে ৫ বছরের ছোট  বোনকে স্থানীয় মাদ্রাসায় পৌছে দিয়ে বাড়ি ফেরার পথে বড়ো বোন ১০ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। আহত শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার প্রথমিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। ন্যাক্কারজনিক এ ঘটনাটি ঘটেছে রোববার (২১মার্চ) বিকেলে নড়াইল পৌরসভার ভাটিয়া এলাকায়।
ভূক্তভোগির মা মাজেদা বেগম জানান, রোববার (২১মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে বড়ো মেয়ে (ভূক্তভোগি শিশু) ৫ বছরের ছোট মেয়েকে পার্শ্ববর্তী বাদামতলা মক্তবে পৌছে দিয়ে বাড়ি ফিরছিল। বাড়ির কাছাকাছি আসলে প্রতিবেশী মনতাজ মিয়া (৫২) তাকে জোরপূর্বক তার ঘরে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় মনতাজের বাড়িতে কেউ ছিল না। এ ঘটনার পর স্থানীয় মাতব্বর পাখি মোল্যাকে জানাই এবং সবার পরামর্শে হাসপাতালে ভর্তি করি।
সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শেখ রাশেদ রানা বলেন, প্রাথমিকভাবে পরীক্ষা করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে, আলামত পাওয়া যায়নি। তবে এটি নিশ্চিতের জন্য প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করা হবে। 
সদর থানার এসআই রেজাউল বলেন, বিষয়টি জানার পর হাসপাতাল গিয়ে ভূক্তভোগি ও তার পরিবারের সাথে কথা বলেছি। অভিযুক্তকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন বলেন,বিষয়টি আমরা গুরত্বের সাথে নিয়েছি। মেয়েটির চিকিৎসা চলছে। ডাক্তারি পরিক্ষার রিপোর্ট পেলে জানা যাবে আসল ঘঁনা। তারপর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪