1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ১২ মে সাধারণ রোগীদের মতো লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে নিজের চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত

কুবিতে আইকিউএসির সারাদিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

  • সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ২৭২


আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধিঃ


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক ‘A primer on Research Methodology : Selected Dimensions’ শীর্ষক  প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (১৮ মার্চ ২০২১) সকাল ৯. ৪০ টায় বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের শিক্ষকদের নিয়ে কুবির ভার্চুয়াল ক্লাস রুমে উক্ত প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়। 
সারাদিন ব্যাপী এই কর্মশালার শুভ উদ্বোধন করে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান বলেন, এই গবেষণার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় হবে একটি ব্যান্ড। বিশ্ববিদ্যালয় প্রশাসন আপনাদের সুযোগ সুবিধার জন্য কাজ করে যাচ্ছে,আমরা আশা করব আপনারাও আপনাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করবেন।
তিনি আরও বলেন, শিক্ষকদের কিছু দায়বদ্ধতা রয়েছে,কিছু শ্রেনীকক্ষে আর কিছু শ্রেনীকক্ষের বাহিরে। আমরা ইতোমধ্যে শিক্ষকরা যাতে তাদের গবেষণা কাজ সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারে তার নীতিমালা আমরা প্রণয়ন করেছি।  
প্রধান অতিথি বলেন, আপনারা যারা প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন, তারা মনোযোগ দিয়ে রিসোর্স পারসনের বক্তব্য শুনবেন। উপাচার্যের নেতৃত্বে আপনাদের সুষ্ঠু কর্মের মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাবে।’
কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে দায়িত্ব পালন করেন ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির প্রো ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. নিয়াজ আহমেদ খান।
এই কর্মশালায়  আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্র দেব-এর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন  অধ্যাপক ড. এম আমিনুল ইসলাম আকন্দ। 
কর্মশালায় সূচনা বক্তব্য রাখেন আইকিউএসির কোঅর্ডিনেটর এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. বনানী বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪