1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জাইকার সহযোগিতায় ঢাবি’সহ বিশ্ববিদ্যালয় গুলোতে শুরু হলো ডিএমপি’র “রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪” আগুন ও ভাংচুরের ঘটনায় ২৭০০ জনকে আসামী করে পুলিশের চার মামলা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি আর নেই টাঙ্গাইলে খেলার মাঠের স্বল্পতায় কিশোররা যুক্ত হচ্ছে নেশা, জুয়া সহ গ্যাং কালচারে প্রাইভেট পড়ানোর নামে স্কুলছাত্রদের সঙ্গে বিকৃত যৌনাচার নিটল মটরস বাজারে আনল “টাটা যোদ্ধা” শেখ হাসিনা কোনো বিদেশি শক্তির পরোয়া করেন না- ওবায়দুল কাদের ফাইজার-বায়োএনটেকের বিরোধ মামলায় মডার্নার জয় উত্তরা-টঙ্গী রুটে হবে মেট্রোরেলের ৫টি স্টেশন- এমএএন সিদ্দিক নিজে উদ্যোক্তা হয়ে চাকরি দেওয়ার যোগ্যতা অর্জন করতে হবে- প্রধানমন্ত্রী

ছাত্রলীগ সভাপতির জন্মদিনে কুবিতে মিলাদ ও দোয়ার আয়োজন

  • সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৫৮


আসাদুজ্জামান রাব্বি, কুবি প্রতিনিধিঃ


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজের জন্মদিন উপলক্ষ্যে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়ার ব্যবস্থা করা হয়েছে।
বৃহস্প্রতিবার (১১ মার্চ) যোহর নামাজের পর  এ মিলাদ ও দোয়ার ব্যবস্থা করা হয়।পাশাপাশি এতিম বাচ্চাদের সাধ্যমত একবেলা খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়।
এ বিষয়ে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত বলেন, ‘এবার করোনার জন্য আমরা সেরকম জমায়েত হয়ে কোন প্রোগ্রামের আয়োজন করিনি। আমাদের সংগ্রামী নেতা ইলিয়াস ভাইয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এতিম বাচ্চাদের একবেলা খাবারের বন্দোবস্ত করেছি। আল্লাহ তাকে কবুল করুক।’
এ মিলাদ ও দোয়া মাহফিলে রফিউল আলম দীপ্ত ছাড়াও আরো উপস্থিত ছিলেন রকিবুল ইসলাম রকি, ইমরান হোসেন মাসুম, সালমান চৌধুরী সহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪