1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

ময়মনসিংহে ১০৩ পিস ইয়াবা ও হেরোইন সহ গ্রেফতার-৪

  • সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২০২

আনোয়ার সাদত জাহাঙ্গীরঃময়মনসিংহঃ

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।তাদের নিকট থেকে ১০০ গ্রাম গাঁজা, ৫ গ্রাম হেরোইন ও ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর অবস্থানে রয়েছেন।সেই লক্ষ্যে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করছে। তারই অংশ হিসেবে এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ গত ১ মার্চ (সোমবার) ফুলবাড়ীয়ার জঙ্গলবাড়ী থেকে ১০০ গ্রাম গাঁজাসহ মোঃ আবু সাঈদ (৩৬) গ্রেফতার করে। অপর এক অভিযানে এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্স সহ ২ মার্চ মঙ্গলবার বেগুনবাড়ী থেকে ৫ গ্রাম হেরোইন সহ মোঃ সোহেল মিয়া (২৮) এবং গফরগাঁও পৌরসভার গো-হাটা থেকে ১০৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ মাজহারুল ইসলাম (৩০) এবং মোঃ শামীম (৩৩)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে আজ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪