1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি পূর্ব শত্রুতার জের ধরেই খুন করা হয় টেকনাফের ব্যবসায়ী সাবের’কে!আটক ৬ গ্রেফতার এড়াতে নিজের শরীর ব্লেড দিয়ে কাটে হৃদয় বিপুল পরিমাণ মাদক সহ একজনকে আটক করেছে কোস্ট গার্ড রাজনীতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য জনকল্যাণ- রাষ্ট্রপতি উপজেলা পরিষদ নির্বাচনে সেনা মোতায়েনের কোনো সুযোগ নেই-ইসি আলমগীর সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা বাড়াতে শিক্ষামন্ত্রীর চিঠি নিজ দেশের পথে এমভি আবদুল্লাহ পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

জবিসাস আহ্বায়ক লতিফুল, সচিব জোবায়ের

  • সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৩

এম.আই এ রাফিল, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লতিফুল ইসলামকে আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি আহসান জোবায়েরকে সদস্য সচিবের এর দায়িত্ব দেয়া হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলেন দ্যা ডেইলি ক্যাম্পাসের প্রতিনিধি মো. সাগর হোসেন ও দৈনিক ভোরের কাগজের রকি আহমেদ।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ কমিটির মেয়াদ গত বছরের ১০ এপ্রিল শেষ হয়। সমিতির গঠনতন্ত্রের ধারা-৯ মোতাবেক সাধারণ সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে। একই সঙ্গে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এ চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪