1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার

নড়াইলের লোহাগড়ায় ইয়াবাসহ মাদক কারবারী আটক

  • সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৪

মোঃ হাবিবুর রহমান স্টাফ রিপোর্টার নড়াইলঃ

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা- রাধানগর এলাকা থেকে ১৫ পিস ইয়াবাসহ রুবেল সরদার (২৩) নামে এক মাদক কারবারিকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। আটক মাদক কারবারি উপজেলার লংকারচর গ্রামের সরদার সাহেদ আলীর ছেলে।

পুলিশ সুত্রে জানা, লোহাগড়া থানা পুলিশের এস আই মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া উপজেলার ইতনা ইউপির রাধানগর-ইতনা চৌরাস্তা সংলগ্ন কাজী হেলাল ওরফে স্বপন মাষ্টারের বাড়ীর পার্শ্ব হতে ১৫ পিচ ইয়াবাসহ রুবেল সরদারকে আটক করে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪