1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

গাজীপুরের অপহরণ মামলার ২ আসামি গ্রেফতার

  • সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৬

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কোনাবাড়ীতে একাধিক অপহরণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত মো. ইমরান হোসেন (২৮) শরীয়তপুরের নড়িয়া থানার পন্ডিতসার গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ও মো. রাশেদ মিয়া হৃদয় (৩০) জামালপুরের বকশীগঞ্জ থানার নীলক্ষীয়া গ্রামের মৃত জাফর দেওয়ানের ছেলে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপি কোনাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত)মোহাম্মদ মালেক খসরু খান।

তিনি আরো জানান, গতকাল বুধবার রাত রাত ৯ টা দিকে কোনাবাড়ী ফ্লাইওভারের থেকে টহল পুলিশ অপহরণকালে দুই জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কড্ডা ময়লা স্তপের পাশে থেকে খোকন মিয়া নামে এক যুবককে অপহরণকারীরা জোড় পূর্বক মোটরসাইকেলে তুলে কোনাবাড়ী ফ্লাইওভারের উপর নিয়ে আসে। পরে তার কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। মুক্তিপন দিতে অস্বীকার করলে ফ্লাইওভার থেকে ফেলে দেওয়ার হুমকি দেয় অপহরণকারীরা। এ সময় খোকনের আত্নচিৎকারে কোনাবাড়ির থানার টহল পুলিশ ঘটনাস্থলেই তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ইমরানের বিরুদ্ধে কোনাবাড়ী থানাসহ দেশের বিভিন্ন থানায় অপহরণ, মাদক, নারী ও শিশু নির্যানের অভিযোগে ৮টি এবং রাশেদ মিয়া হৃদয় ওরফে পাপ্পুর বিরুদ্ধে ২টি মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪