1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার সাভারের পাঁচ খাল-বিলের সীমানা নির্ধারণে হাইকোর্টের নির্দেশ আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু মে দিবসে ক্যাপ, পানি, স্যালাইন বিতরন করলো তেজগাঁও থানা পুলিশ মে দিবসে উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচি অনুষ্ঠিত শ্রমিকদের ন্যায্য পাওনা বঞ্চিত করলে কাওকেই ছাড় দেয়া হবে না-প্রধানমন্ত্রী দুই মাসের নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে জেলেরা অষ্টম শ্রেনীর শিক্ষার্থীকে গণধর্ষনের মামলায় বাইশ বছর পলাতক ছিলেন তিনি

পাবনায় সাড়ে ৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ২০৯

ইসমাইল হোসেনঃ চাটমোহর(পাবনা)প্রতিনিধি

পাবনায় সাড়ে ৭ কেজি গাঁজাসহ আমিনুল ইসলাম (৩২) নামের এক মাদক ব্যবসায়ীতে গেফতার করেছে।

আজ ৩১ জানুয়ারি (রবিবার) সদরের জালালপুর বাজারে চেকপোষ্ট বসিয়ে প্রাইভেটকার থামিয়ে আমিনুল ইসলামকে আটক করে । পরে তার কাছ থেকে সাড়ে ৭ কেচি গাঁজা উদ্ধার করা হয়।র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। র‌্যাব এসময় একটি প্রাইভেট কারও উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত যুবক কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার পূর্ব ফুলমতি গ্রামের আইয়ুব আলীর ছেলে। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার জানান, উক্ত আসামী দেশের চিহিৃত মাদক ব্যবসায়ী। জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে অত্র এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪